11.4 C
New York
Wednesday, April 24, 2024

Buy now

টেস্ট সিরিজ বেশি চ্যালেঞ্জিং হবে: সাকিব

পারিবারিক সমস্যার কারণে দক্ষিণ আফ্রিকায় সিরিজ জয় করেই আজ দেশে ফিরেছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। টেস্ট সিরিজের দলে থাকলেও এখনো তার খেলা নিয়ে আছে অনিশ্চয়তা।

বৃহস্পতিবার (২৪ মার্চ) রাত ১০টার দিকে সাকিবকে বহনকারী বিমান হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে। বিমানবন্দরে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে প্রথমেই টেস্ট নিয়ে আশার বাণী শোনালেন এ অলরাউন্ডার।

আরও পড়ুন: সিরিজ জয়ে কোচিং স্টাফদের ক্রেডিট দিলেন পাপন

সাকিব বলেন, ‘টেস্ট বেশি চ্যালেঞ্জিং হবে। ৫-৭ বছর ধরেই ওয়ানডেতে ভালো দল আমরা, সবাই জানি। ওয়ানডেতে ট্রু উইকেট থাকে। যারা ভাল করবে, তাদেরই সম্ভাবনা। টেস্টে কন্ডিশনের সুবিধা বেশি পায়। তবে ওদের কয়েকজন মেইন প্লেয়ার যেহেতু খেলছে না, আমরা আশাবাদী হতেই পারি।’

সিরিজ জয় নিয়ে সাকিব বলেন, ‘খুবই ভালো লাগছে অন্যান্য সবার মতোই প্রথমবার যেকোনো কিছু হলেই ভালো। দেশের বাইরে এরকম যেখানে কন্ডিশন আমাদের প্রতিকূলে না সেখানে আমরা সিরিজ জিততে পেরেছি, সেটা তো অবশ্যই আমাদের জন্য একটা বড় বিষয়।’

আরও পড়ুন: টাইগারদের প্রশংসায় পঞ্চমুখ বিদেশি সংবাদমাধ্যম

প্রসঙ্গত, আগামী ৩১ মার্চ থেকে শুরু হবে দুই ম্যাচের টেস্ট সিরিজ। দ্বিতীয় টেস্ট ৮ এপ্রিল। পরিবারের সদস্যরা সুস্থ হলে প্রথম টেস্টের আগেই যেতে পারেন। আর যদি তা না হয় দ্বিতীয় টেস্টের আগে যাওয়ার সম্ভাবনা আছে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles