7.9 C
New York
Friday, April 19, 2024

Buy now

অবশেষে ধোনির অবসর নিয়ে মুখ খুললেন তার বাবা-মা

ধোনি কবে অবসর নিচ্ছেন সেটা ভারতীয় ক্রিকেট ভক্তদের আলোচনার কেন্দ্রে রয়েছে। বিশ্বকাপে সেমিফাইনাল থেকে ভারতের বিদায়ের এক সপ্তাহ পার হয়ে গেলেও এ বিষয় মুখ খুলছেন না ধোনি। তবে ধোনি মুখ না খুললেও তার বাবা-মা চাচ্ছেন এখনই অবসরে যাক ধোনি। ধোনির ছেলেবেলার কোচ কেশব ব্যানার্জি রাঁচিতে ধোনির পৈতৃক নিবাস ঘুরে এসে এমনটাই জানিয়েছেন।

কেশব ব্যানার্জি জানিয়েছেন ধোনির বাবা-মার এমনটি চাওয়ার পেছনে কিছুটা পারিবারিক কারণও আছে, ‘ধোনির বাবা-মা আমায় বলেছে ভারতের সব গণমাধ্যম বলছে ধোনির অবসর নেওয়া উচিত। আমরাও চাই সে অবসরে যাক। ওর বিরাট বিষয় সম্পত্তি আমরা আর সামলাতে পারছি না।’ গত ১০-১২ বছর ধরে রাাঁচিতে ধোনির সম্পত্তি পাহারা দিচ্ছেন তাঁরা। এই কাজটা করতে করতে রীতিমতো হাঁপিয়ে উঠেছেন তাঁরা। আর একটা বছরও তারা এটি করতে চান না।

তবে ধোনির বাবা-মার চাওয়ার সঙ্গে একমত নন কেশব ব্যানার্জি। তিনি মনে করেন ধোনির উচিত ২০২০ সালে অস্ট্রেলিয়াতে অনুষ্ঠেয় টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত খেলা। তিনি এ ব্যাপারে ধোনির বাবা-মাকে রাজি করানোর চেষ্টাও করেছেন, ‘আমি তাদের বলেছি ধোনি ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ পর্যন্ত খেলুক। আপনারা যখন এত বছর বিষয়-সম্পত্তি দেখাশোনা করেছেন, তখন কষ্ট করে আরও একটা বছর করুন।’

উল্লেখ্য, ধোনিকে ভারতীয় ক্রিকেট ইতিহাসের অন্যতম সফল অধিনায়ক মনে করা হয়। তার নেতৃত্বে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ, ২০১১ সালে দ্বিতীয় বারের মতো ওয়ানডে বিশ্বকাপ এবং ২০১৩ সালে চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছে ভারত।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles