10.2 C
New York
Thursday, April 18, 2024

Buy now

বরখাস্ত হলেন ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ সুলশার

ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গুনার সুলশারের তত্ত্বাবধানে সবশেষ ৭ ম্যাচে মাঠে নেমে মাত্র ১ টিতে জিতেছে ম্যানইউ। ইংলিশ প্রিমিয়ার লিগের পয়েন্ট টেবিলে তারা আছে ৭ম স্থানে। শীর্ষে থাকা চেলসির চেয়ে তারা পিছিয়ে আছে ১২ পয়েন্টে।

শনিবার রাতে ওয়াটফোর্ডের কাছে ৪-১ গোলে হারার পর রোববার ম্যানচেস্টার ইউনাইটেডের কোচ ওলে গুনার সুলশারকে বরখাস্ত করে ভারপ্রাপ্ত কোচের দায়িত্ব দেওয়া হয়েছে ফার্স্ট টিম কোচ মাইকেল ক্যারিককে।

সুলশারকে বরখাস্ত করার বিষয়ে ম্যানইউ জানিয়েছে, এটা অত্যন্ত দুঃখ ও পরিতাপের বিষয় যে আমরা এমন কঠিন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। গেল কয়েক সপ্তাহ ধরে আমাদের সময় খুবই খারাপ যাচ্ছে। তবে এই সময় দিয়ে সুলশারের আগের সময়কে বিচার করা সমীচিন হবে না। তিনি গেল তিন বছরে দলের দীর্ঘমেয়াদের সাফল্যের ভিত অনেক মজবুত করেছেন। তার ক্লান্তিহীন প্রচেষ্টার জন্য তাকে আন্তরিক ধন্যবাদ। তার ভবিষ্যতের জন্য নিরন্তর শুভ কামনা জানাচ্ছি।

প্রসঙ্গত, সুলশার ম্যানইউর হয়ে ১৯৯৬-২০০৭ পর্যন্ত ১১ মৌসুম খেলেছেন। গোল করেছিলেন ১২৬টি। ১৯৯৯ সালে জিতেছিলেন উয়েফা চ্যাম্পিয়নস লিগ। ২০১৮ সালে হোসে মরিনহোকে বরখাস্ত করার পর ম্যানইউর দায়িত্ব দেওয়া হয়েছিল সুলশারকে। ২০১৯ সালের মার্চে নরওয়েজিয়ান এই কোচকে পূর্ণকালিন মেয়াদের কোচ হিসেবে নিয়োগ দেওয়া হয়। ম্যানইউর সঙ্গে তার চুক্তির মেয়াদ ছিল ২০২৪ সাল পর্যন্ত।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles