9.2 C
New York
Friday, March 29, 2024

Buy now

বাতিলের শঙ্কায় পাকিস্তান-উইন্ডিজ সিরিজ!

সম্প্রতি সীমিত ওভারের ২ সিরিজ খেলতে পাকিস্তান সফরে গেছে ওয়েস্ট ইন্ডিজ। ক্যারিবিয়ানদের নিরাপত্তা দিতে করাচিতে মোতায়েন করা হয়েছে কমান্ডো, পুলিশসহ আরও বেশ কয়েকটি সংস্থার প্রায় ৪ হাজার নিরাপত্তাকর্মী।

কিন্তু, উইন্ডিজের পাকিস্তান সফরের মাঝপথে শঙ্কায় ফেলে দিয়েছে মহামারি করোনাভাইরাস। এরই মধ্যে সফরকারী দলের নতুন করে ৫ জনের রিপোর্ট করোনা পজিটিভ এসেছে।

যার ফলে দুই দলের তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচ ও ওয়ানডে সিরিজ বাতিলের শঙ্কা বাড়ছে। অবশ্য ইতিমধ্যে টি-টোয়েন্টি সিরিজের ২টি ম্যাচ খেলে ফেলেছে দল দুটি।

সফর বাতিল করবে কিনা তা নিয়ে আলোচনা করতে বৃহস্পতিবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) সঙ্গে আলোচনায় বসতে যাচ্ছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড (সিডব্লিউআই)। সূত্র- দ্য ডন।

বুধবার নতুন করে সফরে থাকা উইন্ডিজ দলের করোনা আক্রান্ত হয়েছেন উইকেটরক্ষক শাই হোপ, স্পিনার আকিল হোসেন ও অলরাউন্ডার জাস্টিন গ্রিভস। এছাড়া সহকারী কোচ রোডি ইস্টউইক ও ফিজিশিয়ান অক্ষয় মানসিংয়ের কোভিড রিপোর্ট পজিটিভ এসেছে।

এর আগে, বায়োবাবলে থাকার পরও সিরিজ শুরুর একদিন আগে ৩ ক্যারিবিয়ান ক্রিকেটারসহ মোট ৪ জনের রিপোর্ট করোনা পজিটিভ আসে।

প্রসঙ্গত, নিরাপত্তার কারণে গত সেপ্টেম্বরের মাঝামাঝিতে পাকিস্তান সফর বাতিল করে নিউজিল্যান্ড। এর পরপরই সফর বাতিল করে ইংল্যান্ড। যার ফলে এবার ওয়েস্ট ইন্ডিজ সফর উপলক্ষ্যে করাচিকে নিরাপত্তার চাদরে ঢেকে ফেলা হয়।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles