12.3 C
New York
Tuesday, April 16, 2024

Buy now

ফের বার্সেলোনায় ফিরবেন মেসি!

প্যারিসের ক্লাব পিএসজির সঙ্গে মেসির চুক্তি এখনো নবায়ন না হওয়ায় মহানায়কের ফেরার আশায় পথ চেয়ে বসে আছে বার্সা সমর্থকরা।

বার্সা ছাড়ার পর মেসির প্রত্যাবর্তন নিয়ে কম গুঞ্জন শোনা যায়নি। মেসি নিজেও মনের কোনে লুকায়িত ইচ্ছার কথা চেপে রাখতে পারেননি। বার্সা প্রসঙ্গ আসলেই বলতেন, আবারও ফিরতে চান পুরনো ঠিকানায়। হোক সেটি খেলোয়াড় কিংবা অন্য কোনো ভূমিকায়। বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন অধিনায়ক কদিন আগেও জানিয়েছেন, তিনি ফিরছেন, যে ক্যাম্প নু তাকে রাজার আসনে বসিয়েছিল।

২০২১ সালের ৫ আগস্ট জানা যায়, বার্সায় থাকছেন না মেসি। এর পাঁচদিন পর তিনি চুক্তি করেন পিএসজির সঙ্গে। অথচ বার্সেলোনা সমর্থকরা ছিলেন নাছোড়বান্দা, তারা প্রিয় ফুটবলারকে অন্য কোনো ক্লাবের জার্সিতে দেখতে মোটেই প্রস্তুত ছিলেন না। কিন্তু ক্লাবের সঙ্গে নিজের চুক্তি নবায়ন করার কোনো উপায় না থাকায় বাধ্য হয়েই নিজের ঘর ছাড়তে হয় মেসিকে।

আরও পড়ুন: ওয়েস্ট ইন্ডিজের কোচিং প্যানেলে যোগ দিলেন বদ্রি

তবে নতুন খবর সম্প্রতি মেসির এজেন্ট অর্থাৎ তার বাবা জর্জে মেসির সঙ্গে কথা বলেছেন বার্সা সভাপতি হুয়ান লাপোর্তা। তারপর থেকেই নতুন করে গুঞ্জন শোনা যাচ্ছে।

ইতালিয়ান ক্রীড়া সাংবাদিক ফ্যাব্রিজিও রোমানোর বরাত দিয়ে একটি প্রতিবেদন করেছে আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টস। সেখানে মেসির সঙ্গে বার্সা সভাপতির কথোপকথনের কথা উল্লেখ করা হয়। লাপোর্তা জানিয়েছেন, ‘আমি জর্জ মেসির (মেসির বাবা) সঙ্গে কথা বলেছি। বিশ্বকাপে অনবদ্য অবদান রাখা মেসির জন্য আমরা একটি ম্যাচ আয়োজন করতে চাই।’

এরপরই মেসির দলবদল প্রসঙ্গে বার্সা সভাপতি বলেন, ‘মেসি বর্তমানে পিএসজিতে খেলছে। তাই সে ফিরবে কি ফিরবে না সে বিষয়ে কথা বলতে চাই না।’

আরও পড়ুন: বাবর আজমের জন্য জীবন দিতে প্রস্তুত মাসুদ

প্রসঙ্গত, ২০২১ সালে দুই বছরের চুক্তিতে পিএসজিতে যোগ দেন মেসি। সেই চুক্তি শেষ হওয়ার পথে। ক্লাবের সঙ্গে নতুন করে কোনো চুক্তি করেননি তিনি। এরই মধ্যে মেজর সকার লিগের ক্লাব ইন্টার মায়ামি তাকে প্রস্তাব দিয়েছে। তার মধ্যেই আবার উঠে এলো বার্সেলোনার নাম।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles