9.1 C
New York
Saturday, April 20, 2024

Buy now

ফ্লাইট মিস করায় বিশ্বকাপ দল থেকেই বাদ পড়লো হেটমায়ার

ফ্লাইট মিস করার কারণে বিশ্বকাপ স্কোয়াড থেকেই বাদ দেওয়া হয়েছে ওয়েস্ট ইন্ডিজের আগ্রাসী ব্যাটার শিমরন হেটমায়ারকে।

শনিবার রাতে পর্দা নেমেছে ক্যারিবীয়ান প্রিমিয়ার লিগ আসরের। টুর্নামেন্ট শেষের পর গত তিন দিন ভিন্ন ভিন্ন গ্রুপে অস্টেলিয়ার পথে উড়াল দিয়েছেন উইন্ডিজ তারকারা। ১ অক্টোবর দলের সঙ্গে অজিদের ডেরায় যাওয়ার কথা ছিল গায়ানা অ্যামাজন ওয়ারিয়র্সের অধিনায়ক হেটমায়ারের। তবে ব্যক্তিগত কারণ আরও দেখিয়ে দুদিন সময় চেয়ে নেন এ অধিনায়ক। কিন্তু সোমবার রাতের ‘পুনর্নির্ধারিত’ ফ্লাইটও মিস করেছেন ২৫ বছর বয়সী ব্যাটার।

আরও পড়ুন: লন্ডন ম্যারাথনে দৌড়াতে গিয়ে প্রতিযোগীর মৃত্যু

এ ঘটনার পরই রেগে গিয়ে এ সিরিজ ও উইন্ডিজের বিশ্বকাপ স্কোয়াড থেকেই বাঁহাতি ব্যাটারকে সরিয়ে দিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

শুধু তাই নয়, হেটমায়ারের বদলি খেলোয়াড়ের নামও ঘোষণা করে দিয়েছে ক্যারিবীয় ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থাটি। মিডল অর্ডার ব্যাটারের বদলে বিশ্বকাপ স্কোয়াডে সুযোগ পাচ্ছেন শামারাহ ব্রুকস। সোমবার আনুষ্ঠানিক বিবৃতিতে বিষয়টি জানিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজ।

বিবৃতিতে বলা হয়েছে, ‘পারিবারিক কারণে ১ অক্টোবরের ফ্লাইট পেছানোর অনুরোধ করেছিলেন শিমরন হেটমায়ার। পরে অনেক কষ্টে তার জন্য ৩ তারিখের ফ্লাইটে একটি সিট ম্যানেজ করা হয়। কিন্ত তিনি পুনর্নির্ধারিত ফ্লাইটও মিস করায় বোর্ড এমন সিদ্ধান্ত নিয়েছে।’

আরও পড়ুন: ‘ইন্দোনেশিয়ার ঘটনা ফুটবল ইতিহাসের কালো দিন’

বিবৃতিতে আরও বলা হয়, ‘আজ সকালে হেটমায়ার জানিয়েছে তিনি রাতের ফ্লাইটে যাচ্ছেন না। বিকালে নির্বাচক প্যানেলকে এ তথ্য জানানোর পর তারা হেটমায়ারের বদলি হিসেবে শামারাহ ব্রুকসকে বিশ্বকাপ দলে অন্তর্ভুক্ত করার সিদ্ধান্ত নেন।’

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles