2.3 C
New York
Tuesday, March 19, 2024

Buy now

মোহাম্মদ নবীর চোখে বাংলাদেশ, পাকিস্তান অনেক ছোট দল!

[et_pb_section admin_label=”section”] [et_pb_row admin_label=”row”] [et_pb_column type=”4_4″][et_pb_text admin_label=”Text”]

আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল বিশ্বকাপে বড় কিছু করার আশা নিয়েই খেলতে এসেছে। এছাড়া টুর্নামেন্টের শুরুতেই প্রস্তুতি ম্যাচে পাকিস্তানকে হারিয়ে দিয়ে মূল পর্বে অঘটন ঘটানোর অভ্যাস দিয়েই রেখেছে তারা।

শক্তিশালী পাকিস্তানের বিপক্ষে তিন উইকেট ও দুই বল হাতে রেখেই প্রস্তুতি ম্যাচে জয় তুলে নিয়েছে তারা আফগানিস্তান। আফগানিস্তানের অলরাউন্ডার মোহাম্মদ নবী বলছেন বিশ্বকাপের ম্যাচগুলোতে বড় বড় দলকে হারাতে চায় তারা।

শুধু তাই নয়, মোহাম্মদ নবী ছোট দল হিসেবেই দেখছে শ্রীলঙ্কা, বাংলাদেশ এবং পাকিস্তানকে। তিনি বলেন, ‘দেশের মানুষের প্রত্যাশা এখন অনেক বড় কিছুর।’

বিশ্বকাপে জয়ের সুযোগ আমাদের আছে। কারণ শ্রীলঙ্কা, বাংলাদেশ ও পাকিস্তানের মতো দলের বিপক্ষে আমরা ধারাবাহিকভাবে জিতছি। আমরা প্রস্তুত। আমাদের প্রস্তুতি একদম ঠিকঠাক।

তিনি আরো বলেন, এখানে আমরা হারতে আসিনি, যতগুলো মাচ পারি আমরা জিততে চাই।’ কারন ‘দুই বা তিন জন খেলোয়াড় আইপিএলে ছিল, শীর্ষ মানের খেলোয়াড়দের বিপক্ষে খেলার অভিজ্ঞতা হয়েছে আমাদের এবং ওয়ার্মআপেও পাকিস্তানকে হারালাম।

[/et_pb_text][/et_pb_column] [/et_pb_row] [/et_pb_section]

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles