8.3 C
New York
Thursday, March 28, 2024

Buy now

রশিদের নেতৃত্বে বাংলাদেশের বিরুদ্ধে আফগানদের দল ঘোষণা

রশিদ খানকে অধিনায়ক করে বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট ও ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের জন্য দল ঘোষনা করেছে আফগানিস্তান। আগামী ৩০ আগস্ট বাংলাদেশের বিপক্ষে একমাত্র টেস্ট ও জিম্বাবুয়ে এবং বাংলাদেশকে নিয়ে ত্রিদেশীয় সিরিজ খেলতে ঢাকা আসবে আফগানিস্তান জাতীয় ক্রিকেট দল। টেস্টে ১৫ ও টি-টোয়েন্টিতে ১৭ সদস্যের দল ঘোষনা করেছে আফগানরা।

এই দলে সুযোগ পেয়েছেন বাংলাদেশ “এ” দলের বিপক্ষে দুর্দান্ত পারফর্ম করা কাইস আহমেদ। এছাড়া দলে আছেন জহির খান পাখতুন। রশিদ খানকে নিয়ে ওদের রিস্ট স্পিনারের সংখ্যা দাঁড়ালো তিনে। শুধুমাত্র অধিনায়ক রশিদ খান, মোহাম্মদ নবী এবং আসগর আফগান রয়েছে দুই ফরম্যাটের স্কোয়াডেই।

একমাত্র টেস্টের স্কোয়াড:
রশিদ খান, আসগর আফগান, মোহাম্মদ নবী, ইহসানউল্লাহ জানাত, ইব্রাহিম জাদরান, রহমত শাহ, হাশমতউল্লাহ শহিদি, ইকরাম আলি খিল, জহির খান, জাভেদ আহমাদি, সায়েদ শিরজাদ, ইয়ামিন আহমাদজাই, আফসার জাজাই, শাপুর জাদরান এবং কাইস আহমেদ।

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের স্কোয়াড:
রশিদ খান, আসগর আফগান, মোহাম্মদ নবী, হযরতউল্লাহ জাজাই, নাজিব তারাকাই, মুজিব উর রহমান, শরাফুদ্দিন আশরাফ, নাজিবউল্লাহ হাদরান, শহিদউল্লাহ কামাল, করিম জানাত, গুলবদিন নাইব, ফরিদ আহমেদ মালিক, শফিকউল্লাহ শাফাক, ফাজাল নিয়াজাই, দাওলাত জাদরান, নাভিন উল হক এবং রহমানউল্লাহ গুরবাজ।

উল্লেখ্য ৫ সেপ্টেম্বর থেকে ৯ সেপ্টেম্বর চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে হবে দুদলের মধ্যকার একমাত্র টেস্ট। ২৭ আগস্ট বাংলাদেশের টেস্ট স্কোয়াড ঘোষনা করার কথা রয়েছে। ১৩ সেপ্টেম্বর থেকে শুরু হবে বাংলাদেশ, জিম্বাবুয়ে ও আফগানিস্তানের মধ্যকার ত্রিদেশীয় সিরিজ।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles