18.3 C
New York
Wednesday, April 17, 2024

Buy now

লিভারপুলকে হতাশ করলেন সালাহ

সুযোগ ছিল ম্যাঞ্চেস্টার সিটিকে দুইয়ে নামিয়ে টেবিলের শীর্ষ স্থানটা দখলে নেওয়ার। কিন্তু ফরোয়ার্ডদের ব্যর্থতায় কার্য সিদ্ধি করতে পারল না লিভারপুল। রবিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে অপেক্ষাকৃত দুর্বল এভারটনের মাঠে গোলশূন্য ড্র করে তারা।

এদিন ম্যাচে গোল করার বেশ কয়েকটি সুযোগ পেয়েও কাজে লাগাতে ব্যর্থ হয়েছে লিভারপুল। ম্যাচের ১৪ মিনিটেই অ্যালেকজান্ডার আর্নল্ডের কাছ থেকে বল পেয়ে ঠিকভাবে শট নিতে পারেননি সালাহ।

এরপর ম্যাচরে ২৮ মিনিটে ফাবিয়ানোর বাড়ানো বল থেকে গোলরক্ষককে একা পেয়েও জাল কাঁপাতে পারেননি মিসরের তারকা ফরোয়ার্ড।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৫৮ মিনিটে সালাহ হেড আটকে দেন এভারটনের গোল রক্ষক। ৬৩ মিনিটে ব্রাজিলিয়ান স্ট্রাইকার ফিরমিনোকে নামালের লিভারপুলের ভাগ্য পরিবর্তন হয়নি।

প্রিমিয়ার লিগের সবশেষ ছয় ম্যাচে লিভারপুলের এটা চতুর্থ ড্র। অথচ এই ম্যাচের ঠিক আগের ম্যাচেই লিভারপুল ৫-০ গোলে হারিয়েছিল ওয়াটফোর্ডকে৷

বর্তমানে ২৯ ম্যাচ থেকে ৭০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে নেমে গেছে সালাহ-ফিরমিনোরা। সমান ম্যাচ থেকে ৭১ পয়েন্ট নিয়ে শীর্ষে অবস্থান নিয়েছে ম্যানচেস্টার সিটি।

সমসংখ্যক ম্যাচে ৭০, ৬১, ৫৮ ও ৫৭ পয়েন্ট নিয়ে দুই, তিন, চার ও পাঁচ নম্বরে রয়েছে যথাক্রমে লিভারপুল, টটেনহ্যাম, ম্যাঞ্চেস্টার ইউনাইটেড ও আর্সেনাল।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles