12.5 C
New York
Friday, April 26, 2024

Buy now

মোহামেডানের বিপক্ষে সৌম্য ব্যার্থ হলেও ঝড় তুলেছিলেন সাব্বির

আবাহনী লিমিটেড ও মোহামেডান স্পোর্টিং ক্লাব মুখোমুখি হয়েছিল ঢাকা প্রিমিয়ার ডিভিশন লিগে (ডিপিএল) সুপার লিগের দ্বিতীয় দিনের খেলায়।সৌম্য সরকার ব্যর্থতার বৃত্তে রয়ছেে এ ম্যাচেও। অন্যদিকে আবাহনীর ব্যাটসম্যান সাব্বির রহমান দ্রুতগতিতে অর্ধশতক তুলে নিয়েছে।

বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠানের (বিকেএসপি) তিন নম্বর মাঠে টস জিতে আবাহনী ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। বর্তমান চ্যাম্পিয়নরা শুরুতেই হারায় ওপেনার জহুরুল ইসলামকে। সাব্বির রহমান-সৌম্যের সাথে যোগ দেন তিন নম্বরে। সাব্বিরের সাথে সৌম্য জুটি বেঁধে ২৮ রানে এবং ব্যক্তিগত ১৭ রানের মাথায় আউট হয়ে যায়।

সাব্বির তৃতীয় উইকেটে ভারতীয় ক্রিকেটার ওয়াসিম জাফরের সাথে জুটি গড়ে ৭১ রান করে এবং নিজেও তুলে নিয়েছেন অর্ধশতক। জুটিতে জাফরের অবদান ছিল মাত্র ১৯ রান। এই জুটি ভেঙে যায় দলীয় ১০৩ রানে জাফর আউট হলে।

সাব্বির ৪৪ বলে ৪টি চার ও ৩টি ছয়ে অর্ধশতক তুলে নেন এবং শেষ পর্যন্ত ৫৩ বলে ৬৪ রান করে সাজঘরে ফেরেন। তার ইনিংসে ছিল মোট ৬টি চার ও ৪টি ছক্কার মার। রাহাতুল ফেরদৌস জাভেদের বলে সাব্বিররে ঝড়ো ইনিংসটি থামে। রাহাতুলের স্পিন ঘূর্ণিতে রকিবুল হাসানের তালুবন্দী হয়ে ফিরে যান সাব্বির রহমান।

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর জন্য বাংলাদেশের স্কোয়াড ঘোষণা করা হয়েছে। আয়ারল্যান্ডে আসন্ন ত্রিদেশীয় সিরিজের স্কোয়াডও ঘোষণা করা হয়েছে। সাব্বির দুইটি দলেই আছেন। সাব্বির জাতীয় দলের ম্যাচের প্রস্তুতিটাকে ভালোই ঝালাই করে নিলেন অর্ধশতাধিক রানের ইনিংস খেলে।

সাব্বির ডিপিএলে আবাহনীর হয়ে এই আসরে মোট ১১টি ম্যাচ খেলেছেন। ২৫৮ রান সংগ্রহ করেছেন ২ অর্ধশতকে ৩২.২৫ গড়ে। স্ট্রাইকরেট ঠিক ১০০ তার। বল হাতেও অবদান রেখেছে ব্যাটসম্যান সাব্বির। ৬ ইনিংসে বোলিং করে লেগ স্পিনে তুলে নিয়েছেন ৭ উইকেট।

বিশ্বকাপ স্কোয়াডের আরেক সদস্য আবাহনীর মিডল অর্ডার ব্যাটসম্যান মোহাম্মদ মিঠুনও তুলে নিয়েছেন অর্ধশতক।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles