এই একটি ম্যাচের অপেক্ষায় শিহরিত ছিলেন টাইগার ক্রিকেটপ্রেমীরা। আইপিএলে মুখোমুখি লড়াই হবে দেশের দুই তারকা ক্রিকেটার-সাকিব আল হাসান আর মোস্তাফিজুর রহমানের, কি রোমাঞ্চকর ব্যাপার!

যতই দিন যাচ্ছে আইপিএল ততই জ্বমে উঠছে। খেলার মাঠে কোন দলই হার মেনে নিতে রাজি নয়। তবে ক্রিকেটের নিয়মে শেষ হাসি হাঁসতে হবে যে কোন এক দলকেই।

নতুন খবর হচ্ছে, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চতুর্দশ আসরের ১৮তম ম্যাচে মুখোমুখি হয়েছে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালস। আজ মুস্তাফিজ দলে থাকলেও সাকিব দলে নেই।

রাজস্থানের একাদশে পরিবর্তন আছে দুটি। অন্যদিকে কলকাতার একাদশে একটি পরিবর্তন। বিদেশি লাইনআপ এই ম্যাচেও অপরিবর্তিত দুই দলের। অর্থাৎ, এই ম্যাচে খেলা হচ্ছে না কলকাতার বাংলাদেশি ক্রিকেটার সাকিব আল হাসানের।

রাজস্থান রয়্যালস একাদশ
জস বাটলার, জস্বশী জাসওয়াল, সঞ্জু স্যামসন (অধিনায়ক ও উইকেটরক্ষক), ডেভিড মিলার, শিভাম দুবে, রিয়ান পরাগ, ক্রিস মরিস, রাহুল তেয়াতিয়া, জয়দেব উনাদকাত, চেতন সাকারিয়া, মোস্তাফিজুর রহমান।

কলকাতা নাইট রাইডার্স একাদশ
নিতিশ রানা, শুভমান গিল, রাহুল ত্রিপাথি, ইয়ন মরগ্যান (অধিনায়ক), দিনেশ কার্তিক (উইকেটরক্ষক), আন্দ্রে রাসেল, প্যাট কামিন্স, শিভাম মাভি, সুনিল নারিন, বরুন চক্রবর্তী, প্রাসিদ কৃষ্ণা।

মন্তব্য: