ভারতের বলিউড পাড়ার বাদশা শাহরুখ খান। তার নাম যশ খ্যাতি বিশ্বের সকল প্রান্তেই আছে। বলিউড পাড়ার এই বাদশা ফ্রাঞ্চাইজি ভিত্তিক লিগ আইপিএল দিয়ে ক্রিকেট অঙ্গনেও পাঁ রেখেছেন। নিজ দল কলকতা নাইট রাইডার্সের হয়ে ভিআইপি গ্যালারিতে দলকে সমর্থন করতে দেখা যায় শাহরুখকে মাঝে মধ্যেই। তবে শুধু শাহরুখই নন তার কলকাতা দলকে সমর্থক করে তার পাশেই দেখা যায় কন্যা সুহানা খানকেও।

চলতি আইপিএলের দ্বাদশ আসরেও শাহরুখের সঙ্গে কলকাতা দলকে সমর্থন করতে দেখা যাচ্ছে সুহানাকে। যিনি বর্তমানে ভারতের বলিউড ইন্ডাস্ট্রির উঠতি ডিভা। তবে শাহরুখ কন্যার বলিউডে নিজের ক্যারিয়ার গড়ার পরিকল্পনা থাকলেও তার হৃদয় জয় করে নিয়েছে কলকাতা নাইট রাইডার্সের এক ক্রিকেটার। ভারতীয় গণমাধ্যমগুলো এমনটাই খবর দিচ্ছে।

সর্বভারতীয় এক প্রচারমাধ্যমের খবর অনুযায়ী, সুহানার সিক্রেট ক্রাশ শুভমান গিল! যিনি শুক্রবার দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে রাসেল-শিখরদের মঞ্চে আলাদা করে নজর কেড়েছিলেন। শুভমনের ৩৯ বলে ঝোড়ো ৬৫ রানের দাপটেই শুক্রবার কেকেআর ১৭৮ রানের চ্যালেঞ্জিং স্কোর গড়ে। যদিও শেষরক্ষা হয়নি তবে হেরে গেলেও উঠতি ক্রিকেটার হিসেবে শুভমানের দাপুটে ইনিংস সমালোচকদের প্রশংসা আদায় করে নিয়েছে। তারপরেই প্রকাশ্যে এল মালিক শাহরুখের কন্যা সুহানার সিক্রেট ক্রাশের বিষয়টি!

গত মৌসুমে কেকেআরকে প্লে অফে তুলেও শুভমান গিল জেতাতে পারেননি দলকে। অনূর্ধ ১৯ বিশ্বজয়ী ভারতীয় দলের সদস্য ছিলেন শুভমান। গতবারের আইপিএলে কেকেআরের জার্সিতে নিয়মিত পারফর্ম করে গিয়েছেন। এবারেও মোটামুটি ধারাবাহিক আছেন তিনি।

নিজের পারফরম্যান্সের মাধ্যমেই দলের মালিক শাহরুখের মন জয় করে নিয়েছেন তিনি। সেই সঙ্গে নাকি মেয়েরও! একাধিক ক্রিকেট ওয়েবসাইটে সে খবর প্রকাশিত হয়েছে। গত মৌসুমে প্লে অফে কেকেআর বনাম হায়দরাবাদ ম্যাচের পরে শুভমানের সঙ্গে একান্তে কথা বলতে দেখা গিয়েছিল সুহানাকে। সেই জল কি আজ গড়িয়েছে অন্য খাতে, জল্পনা তুঙ্গে আইপিএল জগতে!

মন্তব্য: