14.1 C
New York
Thursday, December 8, 2022

Buy now

অনির্দিষ্টকালের জন্য নিষিদ্ধ পান্ডে-রাহুলের জায়গায় এলেন মায়াঙ্ক ও বিজয়

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে একদিনের সিরিজের বাকি দু’টি ম্যাচের জন্য লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া বদলি হিসেবে মায়াঙ্ক আগারওয়াল ও বিজয় শঙ্করের নাম ঘোষণা করল বিসিসিআই। বিসিসিআই-এর এক কর্তা জানিয়েছেন, যত দ্রুত সম্ভব দলের সঙ্গে যোগ দেবেন মায়াঙ্ক ও বিজয়।

মায়াঙ্ক আগারওয়াল নিচ্ছেন লোকেশ রাহুলের জায়গা এবং হার্দিক পান্ডিয়ার স্থানে আসছেন বিজয় শঙ্কর।

অ্যাডিলেডে দ্বিতীয় একদিনের ম্যাচের আগে দলের সঙ্গে যোগ দেবেন বিজয়। অস্ট্রেলিয়ার পর নিউজিল্যান্ড সফরেও তিনি স্কোয়াডে থাকবেন। এদিকে, শুভমান গিলকেও নেওয়া হয়েছে অস্ট্রেলিয়া সফরের জন্য। এই প্রথম সংক্ষিপ্ত ওভারের ফরম্যাটে দলে সুযোগ পেলেন মায়াঙ্ক। অস্ট্রিলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে দোলে প্রথম সুযোগ পাওয়া মায়াঙ্ক শেষ দুই টেস্টে ৩ ইনিংস খেলে ১৯৫ রান করেছে। বিজয় অবশ্য এর আগে পাঁচটি টি-২০ ম্যাচ খেলেছেন।

‘কফি উইথ করুন’-এ আপত্তিকর মন্তব্যের জেরে শনিবার প্রথম একদিনের ম্যাচে খেলানো হয়নি রাহুল ও পান্ডেকে। তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাঁদের নির্বাসিত করার কথা জানিয়েছে বিসিসিআই। এই দুই ক্রিকেটারকে দেশে ফেরত পাঠিয়ে দেওয়া হচ্ছে।

ঠিক কবে নাগাদ তাদের শাস্তির ঘোষণা হতে পারে তা নিয়েও এখনও কোনও পাকা খবর নেই। ফলে এই প্রক্রিয়া যে দীর্ঘমেয়াদি হবে তা আর বলার অপেক্ষা রাখে না। আইপিএল শুরু হতে আর বেশি সময় বাকি নেই। তার পর বিশ্বকাপ। এদিকে, বোর্ডের নির্দেশ, শাস্তি ঘোষণা না হওয়া পর্যন্ত সবরকম ক্রিকেট থেকে নির্বাসিত থাকতে হবে পাণ্ডিয়াদের। ফলে ইতিমধ্যে পাণ্ডিয়াদের বিশ্বকাপ ভবিষ্যৎ নিয়েও ধোঁয়াশা দেখা দিয়েছে। শাস্তি ঘোষণার প্রক্রিয়া দীর্ঘ হলে মহাসমস্যায় পড়তে হতে পারে পাণ্ডিয়া, রাহুলদের।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,600FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles