25.1 C
New York
Tuesday, July 5, 2022

Buy now

অবসরের সিদ্ধান্ত বদলানোর ইঙ্গিত গেইলের!

বর্তমান সময়ে ইংল্যান্ডের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলছে ওয়েষ্ট ইন্ডিজ। এই সিরিজ দিয়েই আন্তর্জাতিক ওয়ানডেতে অবসরের ঘোষণার কথা জানিয়েছেন ক্রিস গেইল। বুধবার ছিল সিরিজের চতুর্থ ওয়ানডে। এই ম্যাচ শেষেই অবসর নিয়ে নতুন করে চিন্তা ভাবনার কথা জানালেন গেইল।

বিশ্বকাপের আগে প্রস্তুতি হিসেবে ইংল্যান্ড সিরিজে দলে ফিরেন ক্রিস গেইল। দীর্ঘদিন পর ওয়ানডে ফিরেই তুলে নেন ক্যারিয়ারের ২৪তম সেঞ্চুরি। ফেরার পর এই গেইলই চার ম্যাচে দুই সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরিতে করেছেন ৩৪৭ রান। স্ট্রাইক রেটটাও ১২০.০৬।

এর মধ্যে চতুর্থ ওয়ানডেতে ৯৭ বল থেকে ১৬২ রানের ইনিংস খেলেন গেইল। যেখানে ১৪টি ছক্কা ও ১১টি চারের মার ছিল। তার এমন ফর্ম দেখে কে বলবে বয়টা এখন ৪০ ছুঁই ছুঁই। তাই ভক্তরা চাইবেই আন্তর্জাতিক ওয়ানডেতে ক্যারিয়ারটা আরো যদি লম্বা হতো গেইলের। তবে জানলে অবাক হবে গেইলের চিন্তা ভাবনাটাও ঠিক আপনারই মতো।

ইংল্যান্ডের বিপক্ষে চতুর্থ ওয়ানডে শেষে তিনি বলেছেন, ‘আমি এখন পর্যন্ত অনেক টি-২০ ম্যাচ খেলেছি, সুতরাং ৫০ ওভারের ক্রিকেটে ফিরে আসা সর্বদাই বেশ কঠিন। তবে আমার শরীর এখনও ৫০ ওভারের ক্রিকেটের জন্য উপযুক্ত।’

তারপর যা বললেন, তাতে স্পষ্টতই অবসরের সিদ্ধান্ত বদলানোর ইঙ্গিত। মারকুটে এই ব্যাটসম্যানের ভাষায়, ‘আমাকে শরীরটা নিয়ে কাজ করতে হবে। তারপর হয়তো আপনারা ক্রিস গেইলকে খুঁজে পাবেন। কিছু জিনিস দ্রুতই বদলে যায়। আশা করছি আগামী কয়েক মাসে শরীরটাও বদলাবে। আমরা দেখব কি হয়। আমার বয়স প্রায় ৪০। কিন্তু আমি কি অবসর না নিয়ে থাকতে পারব? দেখা যাক, আমরা সেটা ধীরে ধীরেই দেখব।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,377FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles