2 C
New York
Monday, December 5, 2022

Buy now

অবসর ভেঙে পিএসএলে ফেরার ইঙ্গিত শোয়েবের!

২০১১ বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানিয়েছেন শোয়েব আকতার। এরপর খেলেছেন ফ্রাঞ্চােইজি ভিত্তিক লিগ আইপিএল। তবে সেটা খুব বেশিদিন নয়। এরপরই নিজেকে ক্রিকেট মাঠ থেকে গুটিয়ে ধারাভাষ্যকার এবং এক্সপার্ট হিসেবে ক্রিকেটের সঙ্গে যুক্ত। তবে এবার নিজের অবসর ভেঙে আবাবো ২২ গজে ফেরার বার্তা দিলেন শোয়েব আকতার।

সোশ্যাল মিডিয়ায় নিজেই একটি ভিডিও পোস্ট করে এ বার্তা দিয়েছেন প্রাক্তন পাক পেসার। ভিডিওতে শোয়েব বলেন, আজ্ঞে এটা আমি, শোয়েব আখতার। আজকালকার বাচ্চারা ভাবে ওরা অনেক কিছু করতে পারে! ওরা আমার গতিকে চ্যালেঞ্জ করতে পারে বলেও মনে করে। বাচ্চারা, এবার আমি ফিরে আসছি। তোমাদের দেখাব, গতি জিনিসটা আসলে কী!

পাকিস্তানের পেস কিংবদন্তি একটি পোস্ট করে খবরটা জানালেন। ভিডিও বার্তা তো ছিলই। সঙ্গে লিখলেনও। হ্যালো, ১৪ ফেব্রুয়ারি। ক্যালেন্ডারে দিনটা দাগিয়ে রাখবেন। এবার আমিও আসছি লিগ খেলতে। এখনকার বাচ্চারা জানেই না, পেস কী জিনিস। এবার ওরাও একটু টের পাক!

এদিকে মজার বিষয় হল, বৃহস্পতিবারই শুরু হচ্ছে পাকিস্তান সুপার লিগ (পিএসএল)। তাই অনেকেই মনে করছেন, সেই লিগেই হয়তো কোনও এক ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে মাঠে নামবেন ৪৩ বছরের তারকা। তবে সত্যিটা জানতে আরও খানিকটা অপেক্ষা করতেই হবে।

খোলোয়াড় জীবনে নিজের সেরা গতি ছিল ১৬১.৩ কিলোমিটার প্রতিঘণ্টায়। ধারাবাহিকভাবে ১৫৫ থেকে ১৬০ কিলোমিটার প্রতিঘণ্টা বেগে বল করতেন। যে গতির জন্য ক্রিকেটমহলে তাকে ডাকা হত রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামে। আন্তর্জাতিক ক্রিকেটে টেস্টে তার শিকার ১৭৮ উইকেট। একদিনের ম্যাচে ২৪৭। তার ঝুলিতে টি-টুয়েন্টি উইকেট রয়েছে ১৯টি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,594FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles