28.3 C
New York
Thursday, May 23, 2024

Buy now

অভিমান ভুলে অবসর ভেঙে ফিরছেন আমির

কোচ ও ম্যানেজমেন্টের বিরুদ্ধে পক্ষপাতদুষ্ট আচরণের অভিযোগ করে ২০২০ সালে হঠাৎ করেই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিয়েছিলেন পাকিস্তানি ক্রিকেটার মোহাম্মদ আমির।

তবে তখন এই ক্রিকেটার জানিয়েছিলেন যে কোচিং প্যানেল ও ম্যানেজমেন্ট সরে গেলে আবারও ফিরতে পারেন আন্তর্জাতিক ক্রিকেটে। সম্প্রতি ধারাবাহিকভাবে ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটে পারফর্ম করছেন আমির। তাই তাকে জাতীয় দলে ফেরাতে উদ্যোগ নিয়েছিল পাকিস্তানি ক্রিকেট বোর্ড (পিসিবি)। আমিরও পিসিবির সেই প্রস্তাব মেনে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন।

আমির পাকিস্তান সুপার লিগের (পিএসএল) গত আসরে কোয়েটা গ্ল্যাডিয়েটর্সের হয়ে ৯ ম্যাচে ১০ উইকেট নিয়েছিলেন। দুর্দান্ত এই পারফরম্যান্সের পরই টি-টোয়েন্টি অধিনায়ক শাহীন শাহ আফ্রিদি তাকে ফেরানোর উদ্যোগ নেন। সেই প্রচেষ্টাই সফল হয়েছে। মূলত চলতি বছর যুক্তরাষ্ট্র ও ওয়েস্ট ইন্ডিজে অনুষ্ঠিত হচ্ছে টি-টোয়েন্টি বিশ্বকাপ। এই বিশ্ব আসরের জন্যই তাকে ফেরানো হয়েছে।

আরও পড়ুন: এখন ভরসা মুমিনুলের ব্যাট

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম এক্সে আমির ফেরার ঘোষণা দিয়ে লিখেছেন, ‘আমি এখনও পাকিস্তানের হয়ে খেলার স্বপ্ন দেখি। জীবন কখনও কখনও এমন এক জায়গায় নিয়ে দাঁড় করায় যখন আপনাকে সিদ্ধান্ত পুনর্বিবেচনা করতে হয়। পিসিবি এবং আমার মাঝে বেশ কিছু ইতিবাচক আলোচনা হয়েছে। যেখানে তারা আমাকে বুঝতে পেরেছে এবং এটা অনুভব করিয়েছে যে আমি পাকিস্তান দলের জন্য প্রয়োজনীয়। আমার পরিবার এবং শুভাকাঙ্খীদের সঙ্গে আলোচনা করে এটা ঘোষণা করতে চাই যে আসন্ন বিশ্বকাপের জন্য আমি প্রস্তুত আছি। ব্যক্তিগত সিদ্ধান্তের আগে আমি দেশের হয়ে কিছু করতে চাই। সবুজ জার্সি পড়া এবং দেশের সেবা করা সবসময়ই আমার সবচেয়ে বড় আকাঙ্খা ছিল এবং থাকবে।’

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles