চলতি আইপিএলের ৩৮তম ম্যাচে রাজীব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল হায়দরাবাদ-কলকাতা। হাইভোল্টেজ ম্যাচ দেখতে দর্শকদের ভিড় উপচে পড়েছিল গ্যালারিতে। ডেভিড ওয়ার্নার ও জনি বেয়ারস্টোর বাউন্ডারি-ওভার বাউন্ডারি যেন আরও রোমাঞ্চকর করে তুলেছিল এই ম্যাচটিকে। তবে কর্পোরেট বক্সের ছবিটা অন্যরকম ছিল।
সেখানে উপস্থিত ছিল সিরিয়ালের জনপ্রিয় তেলেগু অভিনেত্রী ও উপস্থাপিকা প্রশান্তি ও তাঁর পাঁচ বন্ধু। কর্পোরেট বক্সে রীতিমতো তাণ্ডব চালিয়েছিলেন ছয়জন মিলে। জানা গিয়েছে, তাঁরা প্রত্যেকেই মদ্যপ অবস্থায় ছিলেন। ম্যাচ শুরু হওয়ার পর থেকেই ওই ছয়জন একের পর এক কাণ্ড ঘটাতে শুরু করেন। দাপাদাপি থেকে শুরু করে একে অপরের উপর ঝাঁপিয়ে পড়া, অদ্ভুত সব কাণ্ড করছিলেন তাঁরা। 

তাঁদের এমন তাণ্ডবে বিরক্ত হয়ে সন্তোষ নামের এক ব্যক্তি পুলিশে অভিযোগ দায়ের করেন। তাঁর অভিযোগের ভিত্তিতে তেলেগু অভিনেত্রী এবং তার বাকি ৫ বন্ধুকে গ্রেপ্তার করে পুলিশ। সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে পুলিশ। জানা যায়, সন্তোষ নামের ওই ব্যক্তির অভিযোগ সত্যি।
সিসিটিভি ফুটেজে দেখা যায়, সামনের সিটে বসে থাকা এক যুবকের পিঠে চড়ে বসছেন ওই অভিনেত্রী। সঙ্গে প্রচণ্ড চিৎকারও করছেন। সিসিটিভি ফুটেজের ভিডিও এর পরই ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। তেলেগু সিরিয়ালের জনপ্রিয় অভিনেত্রী প্রশান্তি। তিনি আবার উপস্থাপিকা হিসাবে খ্যাত। আইপিসি ৩৪১, ১৮৮ এবং ৫০৬ ধারায় প্রশান্তিসহ তাঁর পাঁচ বন্ধুর বিরুদ্ধে মামলা দায়ের করেছে হায়দরাবাদ পুলিশ।
মন্তব্য: