16.5 C
New York
Monday, April 15, 2024

Buy now

আইপিএলের উদ্বোধনী ম্যাচে জয় পেলো গুজরাট

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৬তম আসরের উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছিল গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। আসরের প্রথম ম্যাচেই চেন্নাইকে তারা ৫ উইকেটে হারিয়ে জয় দিয়ে শুভসূচনা করল বর্তমান চ্যাম্পিয়ন্সরা।

শুক্রবার (৩১ মার্চ) রাত ৮টায় আহমেদাবাদে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয় গুজরাট টাইটান্স ও চেন্নাই সুপার কিংস। ম্যাচটিতে টস জিতে প্রথমে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন গুজরাট অধিনায়ক হার্দিক পান্ডিয়া।

আরও পড়ুন: ‘ভারতের অহংকার দেখে মনে হয় তারা ক্রিকেটের মহাশক্তি’

ব্যাটিংয়ে নেমে নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৭৮ রান করে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই। জবাবে ৫ উইকেট হারিয়ে ৪ বল হাতে রেখে ১৮২ রান তোলে গুজরাট। তাতে ৫ উইকেটের জয় পায় হার্দিক পান্ডিয়ার দল। ১৭৯ রানের লক্ষ্য নিয়ে ব্যাটিংয়ে নেমে ৩৭ রানের উদ্বোধনী জুটি গড়েন গুজরাট ওপেনার ঋদ্ধিমান সাহা ও শুভমান গিল। ৩.৫ ওভারে ভাঙে সেই জুটি। তবে দলের পক্ষে দারুণ লড়াই করেন গিল। তিনি আউট হওয়ার আগে ৩৬ বলে ৬ চার ও ৩ ছক্কার সাহায্যে ৬৩ রান করেন।

এ দিন হার্দিক পান্ডিয়া দলের জন্য ব্যাট হাতে তেমন কিছুই করতে পারেননি। ১১ বলে মাত্র ৮ রান করে জাদেজার বলে বোল্ড হয়েছেন। তবে শেষদিকে রাহুল তেওয়াতিয়া ও রশিদ খান মিলে দলের জয় নিশ্চিত করেন। দুজনেই ছিলেন অপরাজিত। রাহুল করেন ১৪ বলে ১৫ রান ও রশিদ নেন ৩ বলে ১০ রান। চেন্নাইয়ের পক্ষে সর্বোচ্চ ৩ উইকেট নেন রাজবর্ধন হাঙ্গারগেকর।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles