11.2 C
New York
Saturday, April 1, 2023

Buy now

আইপিএলের ৫৫ ম্যাচ মুম্বাইয়ে, ১৫ ম্যাচ পুনেতে

মহামারি করোনাভাইরাসের সংক্রমণের কারণে মুম্বাইয়ের ৩টি এবং পুনের ১টি ভেন্যুতে মাঠে গড়াবে পারে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসর।

এখন পর্যন্ত সূচি প্রকাশিত না হলেও ক্রিকবাজের প্রতিবেদন অনুযায়ী, মুম্বাইয়ের ৩ ভেন্যুতে হতে পারে আইপিএলের ৫৫ ম্যাচ।

আরও পড়ুন: তারুণ্যের তরঙ্গে বাংলাদেশের ৪ উইকেটের রেকর্ডগড়া জয়

এদিকে পুনের ১৫টি ম্যাচ নির্ধারণ করেছে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমসিএ)। প্লে অফের খেলাগুলোতে কোথায় অনুষ্ঠিত হবে তা এখনও চূড়ান্ত হয়নি। ধারণা করা হচ্ছে, আগামী ২৪ ফেব্রুয়ারি প্রকাশি হতে পারে আইপিএলের এবারের আসরের সূচি।

আরও পড়ুন: অবিশ্বাস্য জয়ে ঘোরের ভেতর অধিনায়ক তামিম

আইপিএলের ১৫তম আসরের সবগুলো ম্যাচ হবে মুম্বাইয়ের ওয়াংখেড়ের সঙ্গে রয়েছে দ্য ব্র্যাবোর্ন, ডিওয়াই পাতিল স্টেডিয়াম এবং পুনেতে। যার দায়িত্বে থাকবে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশন।

আরও পড়ুন: মিরাজ-আফিফের প্রশংসায় পঞ্চমুখ ক্রিকেট জগৎ

যদিও সম্প্রচারকারী প্রতিষ্ঠানের চাওয়াতে একদিন আগাতে পারে বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটি। সম্প্রচারকারী প্রতিষ্ঠান স্টারের চাওয়া অনুযায়ী, ২৬ মার্চ থেকে শুরু হতে পারে টুর্নামেন্টটি। কারণ ২৭ মার্চ থেকে শুরু হলে ২৮ তারিখে ডাবল হেডার আয়োজন করা সম্ভব নয়। কারণ কেবলমাত্র ভারতের ছুটির দিনগুলোতে ডাবল হেডার আয়োজন করা হয়।

আরও পড়ুন: ৪১ বছর পর ম্যান ইউর মাঠে জয়ের মুখ দেখলো উলভস

এদিকে ২৬ মার্চ থেকে টুর্নামেন্ট শুরু হলে রবিবার ডাবল হেডার আয়োজন করার সুযোগ থাকছে। টুর্নামেন্ট শুরুর ১ম সপ্তাহে ডাবল হেডার রাখতেই এমন প্রস্তাব দিয়েছে সম্প্রচারকারী প্রতিষ্ঠান। জানা গেছে, সম্প্রচারকারী প্রতিষ্ঠানের সঙ্গে এখনও বনিবনা না হওয়ায় সূচি প্রকাশ করছে না বিসিসিআই।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,752FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles