7.6 C
New York
Thursday, April 25, 2024

Buy now

আফ্রিদির ব্যাটে ভর করে জয় পেলো কুমিল্লা

বিপিএল ষষ্ঠ আসরের দ্বিতীয় দিনে স্মিথের কুমিল্লা ও সিলেটের ওয়ার্নারের মধ্যকার জমজমাট ম্যাচে জয় পেলো স্মিথের দল। প্রথমে ব্যাট করে সিলেটের দেওয়া ১২৮ রানের লক্ষ্য ৪ উইকেট হাতে রেখেই জয় তুলে নিয়েছে কুমিল্লা।

সিলেটের দেওয়া ছোটো রানের লক্ষ্যে কুমিল্লার হয়ে ওপেনিং জুটিতে ব্যাট করতে নামেন তামিম ও লুইস। কিন্তুু এই জুটিতে প্রথমেই লুইকে তুলে নেন আল আমিন হোসেন। ৯ বল থেকে ৫ রান করে লুইস।

২১ রানের মাথায় দ্বিতীয় উইকেট হারায় কুমিল্লা। এ সময় কায়েসকে ফিরিয়ে দেন মোহাম্মদ ইরফান। তৃতীয় উইকেটে স্মিথকে নিয়ে চাপ সামলানোর চেষ্টা করেন তামিম। এই জুটিতে ৩০ রান তোলেন তারা।

দলীয় ৫১ রানের মাথায় ১৭ বল থেকে ১৬ রান করা স্মিথকে নিজের দ্বিতীয় শিকারে পরিণত করেন আল আমিন। তবে অন্য প্রান্তে থাকা তামিম এক প্রান্ত আগলে রাখেন।

তামিম ক্রিজে থাকলেও তার রান তোলার গতি ছিল ধীর। চতুর্থ উইকেটে নামা মালিক রানের গতি বাড়াতে গিয়ে লেগি সন্দিপ লামিচানের বলে ২০ বল থেকে ১৩ রান করে প্যাভিলনের পথ ধরেন। এসময় কুমিল্লার রান ৭৫ আর তারা হারিয়েছে ৪ উইকেট।

পঞ্চম উইকেট নামা বিজয় দলীয় ৮৩ রানে ফেরেন। ৫ বল থেকে ৫ রান করে তিনি লামিচানের দ্বিতীয় শিকারে পরিণত হন। দলীয় ৯৭ রানে ৩৪ বল থেকে ৩৫ রান করা তামিম রান আউট হয়ে ফিরে যান।

তামিমের বিদায়ের পর সপ্তমে উইকেটে সাইফউদ্দীনকে সঙ্গে নিয়ে দ্রুত রান তুলতে থাকেন আফ্রিদী। ইনিংসে ১৮ তম ওভারে তাসকিনের ওভারে একটি ছক্কা ও একটি চারে ১৫ রান তোলেন।

শেষ দুই ওভারে কুমিল্লার প্রয়োজন ছিল ১২ রান। যা অনায়াসেই তুলে নেন আফ্রিদী ও সাইফুদ্দীন জুটি।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles