আর্জেন্টিনার জার্সিতে ফিরছেন তেভেজ!

Carlos Tevez
রাশিয়া বিশ্বকাপের বাতাস যেন এখন থেকেই বইতে শুরু করেছে। প্রতিবারের মতো এবারো শিরোপার দাবিদার আর্জেন্টিনা। স্বপ্নের সোনার ট্রফির যুদ্ধে দলে জায়গা পেতে লড়াই চালিয়ে যাওয়ার ঘোষণা আগেই দিয়েছিলেন কার্লোস তেভেজ। চূড়ান্ত দল ঘোষণার আগে তার মতো ফরোয়ার্ডদের ভেড়ানোর ইঙ্গিত দিয়েছেন কোচ হোর্হে সাম্পাওলি।

তিনি বলেন, ‘তেভেজ নিজেকে প্রমাণ করতে পারলে তাকে নিয়ে ভাবা হবে। তার সামর্থ নিয়ে কোনো সন্দেহ নেই। সেভিয়ার কোচ থাকাকালীন চ্যাম্পিয়নস লিগে প্রতিযোগিতার জন্য তাকে ভেড়াতে চেয়েছিলাম। তবে শেষ পর্যন্ত তা হয়নি। আসন্ন ফুটবল মহাযজ্ঞ শুরু হওয়ার আগে ফর্মে থাকা খেলোয়াড়দের নিয়ে ভেবে দেখা হবে ।‘

চলতি বছরের শুরুতে পুরোনো ক্লাব বকো জুনিয়ার্সে তৃতীয়বারের মতো ফিরে আসেন আর্জেন্টিনার ফরোয়ার্ড কার্লোস তেভেজ। সবশেষ গেলো রোববার সুপার লিগার ম্যাচে জয় পায় দল। কোলোনের বিপক্ষের ওই ম্যাচে ২-০ গোলের জয়ে নিজে কোনো গোল না করলেও অসাধারণ পারফর্ম করেছেন ৩৩ বছর বয়সী এই তারকা।

২০১৫ সালে জাতীয় দল থেকে ছিটকে পড়ার পর আর সুযোগ হয়নি তার। ক্যারিয়ারের প্রায় শেষ প্রান্তে এসে বিশ্বকাপ দলে যোগ দেবার হাতছানি। ম্যাচ শেষ হবার পর ফের জানালেন বিশ্বকাপে খেলার স্বপ্ন দেখছেন তিনি। পাশাপাশি বর্তমান জাতীয় দলের প্রধান কোচ হোর্হে সাম্পাওলির নজর কাড়তে চান তিনি।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *