ইংল্যান্ড বিশ্বকাপের অন্যতম ফেভারিট টিম ইন্ডিয়া। আইসিসির সেই আসরকে সামরে রেখে বুধবার ভারতীয় সময় ভোর চারটায় মুম্বাই বিমানবন্দর থেকে লন্ডনের বিমান ধরল কোহলির দল।

৩০ মে ইংল্যান্ড ও ওয়েলসের মাটিতে শুরু হচ্ছে ওয়ানডে বিশ্বকাপের দ্বাদশ সংস্করণ৷ প্রথমবারের মতো কোহলির নেতৃত্বে ওয়ানডে বিশ্বকাপে অংশ নিচ্ছে ভারতীয় দল। ক্যাপ্টেন হিসেবে প্রথম ও ক্রিকেটার হিসেবে তৃতীয় বিশ্বকাপে নামতে চলেছেন বিরাট৷ এর আগে মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বে ২০১১ ও ২০১৫ বিশ্বকাপ খেলেছেন কোহলি৷ ইংল্যান্ডের বিমানে ওঠার আগে, বিশ্বকাপের চাপ নিতে তৈরি গোটা দল, এমনটাই জানিয়ে গেছেন কোহলি।

ইংল্যান্ডে পৌঁছে মূল আসরে মাঠে নামার আগে বাংলাদেশ ও নিউজিল্যান্ডের বিপক্ষে দুটি প্রস্তুতি ম্যাচে অংশ নেবে ভারতীয় দল। বাংলাদেশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচটি শুরু হবে ২৬ মে। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্টার স্পোর্টস।

এরপর কেনিংটন ওভালে উদ্বোধনী ম্যাচে আয়োজক ইংল্যান্ডের সামনে দক্ষিণ আফ্রিকা৷ ভারত বিশ্বকাপ অভিযান শুরু করবে আরও কয়েকদিন পর৷ ৫ জুন টাইটানিকের শহর সাউদাম্পটনের রোজ বোলে বিরাটদেরও প্রথম প্রতিপক্ষ দক্ষিণ আফ্রিকা৷

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: