৩০ মে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্বকাপ আসর শুরু করতে যাচ্ছে স্বাগতিক ইংল্যান্ড। এই আসরকে সামনে রেখে বুধবার বিশ্বকাপের জার্সি উন্মোচন করেছে দেশটি। তবে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের প্রকাশিত জার্সি মনে ধরেনি ইংলিশ সমর্থকদের। এটি নিয়ে সোশ্যাল মিডিয়ায় চলছে সমালোচনার ঝড়।

সবশেষ ১৯৯২ সালে বিশ্বকাপের ফাইনালে খেলেছিল ইংল্যান্ড। সেই আসরের জার্সির আলোকে দ্বাদশ আসরের বিশ্বকাপ জার্সি তৈরি করেছে তারা। দলটির বিশ্বকাপের জার্সির রং উজ্জ্বল আকাশি নীল (ব্লু স্কাই)। তবে আকাশি-নীল রঙের এ জার্সি পছন্দ হয়নি ইংলিশ সমর্থকদের।

বেশির ভাগ সমর্থকদের আপত্তির জায়গাটা জার্সির রং। ইংল্যান্ড সাধারণত গাঢ় নীল রঙের জার্সিতে ওয়ানডে এবং লাল জার্সিতে টি-টোয়েন্টি খেলে থাকে। কিন্তু বিশ্বকাপের জার্সির সঙ্গে ভারতের জার্সির মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। আর এতেই চটেছেন ইংলিশ সমর্থকেরা।

এমন জার্সিকে কেউ বেদনাদায়ক আখ্যা দিয়েছেন। কেউ স্পষ্টতই বিরক্তিকর ছলে কটাক্ষ করেছেন। অনেকে মান্ধাত্মা আমলের বলে উল্লেখ করেছেন।

কোনো নেটিজেন টিপ্পনি কেটে বলছেন, ভারতের জার্সি পরে বিশ্বকাপে মাঠে নামবে ইংল্যান্ড। কয়েকজন রায় দিয়েছেন, সদ্য সমাপ্ত পাকিস্তানের বিপক্ষে সিরিজের জার্সি বিশ্বকাপ জার্সির চেয়ে ভালো ছিল।

সামনে বিশ্বকাপ, আপনি ক্রিকেট ভালোবাসেন কিন্তু নিজের প্রতিভা বিকাশের সুযোগ পাচ্ছেননা! এমন ক্রিকেট প্রিয় মানুষগুলোর জন্য বিডি স্পোর্টস নিউজ নিয়ে আসলো সুবর্ণ সুযোগ। ক্রিকেট, ফুটবল অথবা যেকোনো খেলা নিয়ে bdsportsnews.com এ লিখতে চাইলে ইমেইলের মাধ্যমে যোগাযোগ করুন contact@bdsportsnews.com এই ঠিকানায়

মন্তব্য: