20.4 C
New York
Monday, August 15, 2022

Buy now

ভালো প্রস্তাব পেলে ইউনাইটেডকে বিদায় জানাবেন রোনালদো!

ক্রিশ্চিয়ানো রোনালদোর নিজের প্রিয় ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডে দ্বিতীয় মেয়াদে ফেরাটা সুখকর হয়নি। ব্যক্তিগত পারফরম্যান্সে রোনালদো উজ্জ্বল কিন্তু শিরোপাহীন মৌসুম কাটিয়েছে ক্লাব।

এদিকে প্রিমিয়ার লিগে ষষ্ঠ অবস্থানে থেকে নতুন মৌসুমে তাদের খেলতে হবে উয়েফা ইউরোপা লিগ। তাই আসন্ন মৌসুমে আর ইউনাইটেডে থাকতে চাচ্ছেন না পর্তুগিজ সুপারস্টার।

আরও পড়ুনঃ পরিত্যক্ত বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি

উয়েফা চ্যাম্পিয়ন্স লিগে খেলবে- এমন কোনো ক্লাবে যোগ দেওয়ার ইচ্ছে তার। এরই মধ্যে তাই ভালো প্রস্তাব পেলে যেনো বেচে দেওয়া হয়- ক্লাবকে এ কথা জানিয়েছেন এই বিশ্বসেরা ফুটবলার। ইংল্যান্ডের শীর্ষস্থানীয় সংবাদমাধ্যম দ্য টাইমস সর্বপ্রথম এ খবর জানিয়েছে। পরে নিজেদের সূত্রে একই সংবাদ প্রকাশ করেছে খেলাধুলাভিত্তিক জনপ্রিয় সংবাদমাধ্যম ইএসপিএন। সন্তোষজনক কোনো প্রস্তাব পেলে নতুন ক্লাবে চলে যেতে চান রোনালদো।

রোনালদো ২০২১-২২ মৌসুমে ইউনাইটেডে ফিরে প্রিমিয়ার লিগে ৩০ ম্যাচে ১৮ গোল করেছিলেন। সবমিলিয়ে এ মৌসুমে ক্লাব ফুটবলে রোনালদো করেছেন ২৪ গোল। কিন্তু তার দল প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগে আশাব্যঞ্জক কিছু করে দেখাতে পারেনি।

আরও পড়ুনঃ ইতালিয়ান লিগে প্রথম নারী রেফারি কাপুতি

৩৭ বছর বয়সী রোনালদোর ইউনাইটেডের সঙ্গে এখনও এক বছরের চুক্তি রয়েছে। এর সঙ্গে চাইলে আরও এক বছর বাড়ানোর পথও খোলা রাখা হয়েছে চুক্তিতে। কিন্তু মূল দুই বছর চুক্তির মেয়াদ শেষ না করেই ক্লাব ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন পর্তুগিজ অধিনায়ক।

ইএসপিন জানিয়েছে, বয়স ৩৭ পেরিয়ে গেলেও রোনালদোকে দলে ভেড়াতে আগ্রহী ইংল্যান্ডের চেলসি, জার্মানির বায়ার্ন মিউনিখ, ইতালির নাপোলির মতো বড় বড় ক্লাবগুলো। রোনালদোর ঠিকানা তাদের কাছ থেকে ভালো প্রস্তাব পেলেই বদলে যাবে।

বিডি স্পোর্টস নিউজ/এইচএন

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,433FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles