ত্রিদেশীয় সিরিজের দ্বিতীয় ম্যাচে আজ আফগানিস্তানের বিপক্ষে নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে জিম্বাবুয়ে। এই ম্যাচে টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছে জিম্বাবুয়ে। ম্যাচ শুরু হয় বাংলাদেশ সময় সন্ধ্যা ৬.৩০ মিনিটে।

এখন পর্যন্ত আফগানিস্তানের বিপক্ষে ৭টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছে জিম্বাবুয়ে। কিন্তু জিততে পারেনি একটিতেও। অন্যদিকে ২০ ওভারের ফরম্যাটে টানা ১০ ম্যাচ অপরাজিত আফগানিস্তান। আজকের ম্যাচে তারা জিতলেই প্রথম দল হিসেবে ক্রিকেটের এই সংক্ষিপ্ত ফরম্যাটে টানা ১১ ম্যাচ জয়ের রেকর্ড গড়বে তারা।

শেষ খবর পাওয়া পর্যন্ত ৯ ওভার ব্যাটিং করে ২ উইকেট হারিয়ে ৭১ রান সংগ্রহ করেছে আফগানিস্তান। রাহামানউল্লাহ গুরবাজ ২৪ বলে ৪৩ এবং হজরতউল্লাহ জাজাই ১৪ বলে ১৩ রান করে আউট হন। আসগর আফগান ৬ বলে ৪ রান ও ১১ বলে ৯ রান করেছেন নাজিব।

জিম্বাবুয়ে একাদশ: ব্রেন্ডন টেলর, হ্যামিল্টন মাসাকাদজা, ক্রেগ আরভিন, শান উইলিয়ামস, রেজিস চকভাভা, রায়ান বার্ল, টিনোটেন্দা মুটম্বোডজি, নেভিল মাদজিভা, কাইল জারভিস, আইসলে এনড্লোভু, টেন্ডাই চাতারা।

আফগানিস্তান একাদশ: রাহামানউল্লাহ গুরবাজ, হজরতউল্লাহ জাজাই, নাজিব তারকাই, করিম জানাত, আসগর আফগান, মোহাম্মদ নবী, নাজিবুল্লাহ জাদরান, গুলবাদিন নায়েব, রশিদ খান (অধিনায়ক), ফরিদ আহমদ ও মুজিব উর রহমান।

মন্তব্য: