5.2 C
New York
Sunday, April 21, 2024

Buy now

ইভান-ডাসকাটের রেকর্ড জুটিতে রাজশাহীর ১৭৬

সোমবার বিপিএলে দিনের প্রথম খেলোয় ষষ্ঠ আসরের প্রথম সেঞ্চুরি আসল রাজশাহীর লউরি ইভানের ব্যাট থেকে। লউরি ও রায়ান টেন ডাসকাট এদিন রাজশাহীর হয়ে চতুর্থ উইকেটে রেকর্ড ১৪৮ রানের জুটি গড়েন। যা নির্ধারীত ২০ ওভার শেষে রাজশাহীর স্কোরকে নিয়ে যায় ১৭৬ রানের পাহাড়ে।

টসে হেরে রাজশাহীকে ব্যাটিংয়ে পাঠায় কুমিল্লা। শুরুটা একেবারেই ভালো ছিল না রাজশাহীর জন্য। মাত্র ২৮ রানের মধ্যে ফিরে যান নাফিজ ৫, মিরাজ ০ ও আইয়ুব ২। গত ম্যাচে মার্শাল ও নাফিজ যতটাই উজ্জ্বল ছিলেন এই ম্যাচে যেন ততটাই নিষ্প্রভ।

তবে চতুর্থ উইকেটে ইভান ও ডাসকাটের ব্যাটে ঘুড়ে দাঁড়ায় রাজশাহী। এই দুই ব্যাটসম্যানই দলকে টেনে নিয়ে যান শেষ পর্যন্ত। তাদের দুজনের অপরাজিত ১৪৮ রানের জুুটিতে ৩ উইকেটে ১৭৬ রানে শেষ হয় রাজশাহীর ইনিংস। শেষ ৩২ বলে তারা দুজনে নেন ৭৯ রান।

ইনিংসের শেষ ওভারে প্রথম বলে ৬০ বল থেকে নিজের সেঞ্চুরি পূরণ করেন ইভান। যা কিনা ষষ্ঠ আসরের প্রথম সেঞ্চুরি। ৬২ বল থেকে ১০৪ রানে অপরাজিত থাকেন তিনি। ৯টি চার ও ৬টি ছক্কায় তার ইনিংসটি সাজানো ছিল। ইভানের এর আগের ৫টি ইনিংসে রান ছিল যথাক্রমে ১০, ১, ০, ২, ও ০।

অন্য ব্যাটসম্যান ডাসকাট ৪১ বল থেকে ৫৯ রানের ইনিংস খেলেন। ২টি চার ও ৩টি ছক্কা ছিল তার ইনিংসে। এর আগে চলতি বিপিএলে তিন ইনিংস ডাসকাটের রান ছিল যথাক্রমে ১৪, ১৩ ও ১৬।

কুমিল্লার হয়ে ৪ ওভারে ২০ রান দিয়ে ২টি উইকেট নেন ডেওসন। ১ ওভারে ৪ রান দিয়ে ১টি উেইকেট নেন মাহাদি। এদিন পেরেরা , ওয়াহাব রিয়াজ সকলেই বল হাতে খরুচে ছিলেন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles