পাকিস্তানের বিপক্ষে বিশাল জয় দিয়ে বিশ্বকাপ শুরু করলেও পরবর্তী ম্যাচের আগে দুশ্চিন্তায় রয়েছে উইন্ডিজ শিবির। দুশ্চিন্তার অন্যতম কারণ দলের দুই ভরসাস্থল ক্রিস গেইল ও আন্দ্রে রাসেল। যদিও দুইজনের সুস্থতার ব্যাপারে আশাবাদী ক্যারিবিয়ান অধিনায়ক হোল্ডার।

পাকিস্তানের বিপক্ষে ম্যাচ চলাকালীন সময় অলরাউন্ডার আন্দ্রে রাসেল এবং ওপেনার ক্রিস গেইল চোট পেয়েছেন। দলের প্রথম জয় তুলে নেয়ার পেছনে বড় অবদান ছিল এই দুই ক্যারিবিয়ান দানবের। আর তাই অস্ট্রেলিয়ার বিপক্ষে পরের বড় ম্যাচটিতে রাসেল এবং গেইলকে দলের অন্যতম অস্ত্র হিসেবে দেখছেন হোল্ডার।

রাসেলের ব্যাপারে বলতে যেয়ে হোল্ডার বলেন, ‘চোট নিয়ে মাঠ ছেড়েছিল রাসেল, বর্তমানে তাকে পর্যবেক্ষণে রাখা হয়েছে, এখনও আমাদের হাতে সময় আছে কয়েকদিন। আশা করছি সে দ্রুত ফিট হয়ে উঠবে। আমি নিজেও শতভাগ নিশ্চিত নই তার আসলে কি হয়েছে।’

আর গেইলের প্রসঙ্গে ক্যারিবিয়ান অধিনায়ক বলেন, ‘গেইলের ক্ষেত্রেও একই কথা বলব। আমি আসলে নিশ্চিত নই ওর কি হয়েছে, আমি ম্যাচ শেষে খাওয়া দাওয়া করছিলাম। ফিজিও তাঁর দেখাশুনা করছে, আশা করছি সেও দ্রুত ফিট হয়ে উঠবে। এখনও ৫দিন সময় আছে আমাদের হাতে।’

আগামী ৬ই জুন ট্রেন্ট ব্রিজে বাংলাদেশ সময় বিকেল সাড়ে তিনটায় অস্ট্রেলিয়ার বিপক্ষে জেসন হোল্ডারের দল নিজেদের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে।

মন্তব্য: