২০১৯ বিপিএল সামনে রেখে ইতিমধ্যেই গত রবিবার সম্পূর্ণ হয়ে গেছে প্লেয়ার্স ড্রাফট। তবে সেই ড্রাফটে ছিলেন না অস্ট্রেলিয়ান জীবন্ত কিংবদন্তি স্টিভ স্মিথ, ডেভিড ওয়ার্নার, ইংলিশ জো রুট, প্রোটিয়া এবি ডি ভিলিয়ার্স। জানা গেছে প্রতিবারই তাদের সাথে পার্সোনালি ডিল করে তবেই তাদেরকে বিপিএলের দলগুলো কিনে নেয়।

এবারো সেটাই হতে যাচ্ছে বলে ক্রিকেট পাড়ায় গুঞ্জন শোনা যাচ্ছে। জানা গেছে, ব্যক্তিগত যোগাযোগের মাধ্যমে বিপিএলে খেলতে আসছেন অস্ট্রেলিয়ার তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন, দক্ষিণ আফ্রিকার বিধ্বংসী ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স, ইংল্যান্ডের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক ইয়ান মর্গান, জো রুট, স্মিথ, ওয়ার্নারের মতো ক্রিকেটাররা।

বর্তমান সময়ে অস্ট্রেলিয়া ক্রিকেটের দুই বড় তারকা স্টিভেন স্মিথ ও ডেভিড ওয়ার্নারের সঙ্গেও নাকি যোগাযোগ শুরু হয়ে গেছে ইতোমধ্যেই।

উল্লেখ্য, গতকাল সন্ধ্যায় এবারের বিপিএলের লোগো উন্মোচন করা হয়েছে। একই সঙ্গে সাতটি দলের নাম ও স্পন্সরের নাম ঘোষণা করা হয়েছে। আগামী বিপিএলের সাতটি দল যথাক্রমে ঢাকা প্লাটুন, খুলনা টাইগার্স, চট্টগ্রাম চ্যালেঞ্জার্স, সিলেট থান্ডার্স, রাজশাহী রয়েলস, কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

মন্তব্য: