20.4 C
New York
Monday, August 15, 2022

Buy now

নারীর আইনজীবীর কাছে ক্ষতিপূরণের দাবিতে রোনালদো

স্পোর্টস ডেস্ক: মার্কিন আদালতে প্রায় এক যুগেরও বেশি আগের ঘটনায় ক্রিশ্চিয়ানো রোনালদোর বিরুদ্ধে ধর্ষনের মামলা করেছিলেন ক্যাথরিন মায়োরগা নামের এক নারী।

দীর্ঘ শুনানির পর রোনালদোকে মামলা থেকে মুক্তি দিয়ে চলতি বছরের জুনের দ্বিতীয় সপ্তাহেই রায় ঘোষণা করা হয়। ক্যাথেরিন মায়োরগার অভিযোগকে খারিজ করে দিয়েছেন বিচারক।

এবার মার্কিন আদালতে সেই ক্যাথরিন মায়োরগার আইনজীবির কাছ থেকে ৬ লাখ ২৬ হাজার ডলার (প্রায় ৫ কোটি ৮৫ লাখ টাকা) ক্ষতিপূরণ দাবি করে উল্টো আবেদন জানিয়েছেন রোনালদো।

আরও পড়ুন: লাইভ দেখুন ভারত বনাম ইংল্যান্ড টেস্ট ম্যাচ

আদালতে জমা দেয়া নথি থেকে জানা যাচ্ছে, রোনালদোর অ্যাটর্নি পিটার ক্রিশ্চিয়ানসেন ইউএস ডিস্ট্রিক্ট জর্জ জেনিফার ডোরসির কাছে আবেদন জানিয়েছেন ক্যাথরিন মায়োরগার আইনজীবি লেজল মার্ক স্টোভালকেই এই ক্ষতিপূরণের অর্থ দিতে হবে। তিনি ব্যক্তিগতভাবে এই অর্থের জন্য দায়ী।

স্টোভালের কাছে ফোন করে কিংবা মেসেজ পাঠিয়ে প্রতিক্রিয়া জানতে চাওয়া হয়েছিল। কিন্তু তিনি এ নিয়ে এখনও কোনো আনুষ্ঠানিক প্রতিক্রিয়া জানাননি। তার সহযোগি লারিসা দ্রোহোবিকজারের কাছে কাছে মেসেজ পাঠানোর পরও কোনো উত্তর পাওয়া যায়নি।

আরও পড়ুন: যৌন হয়রানির দায়ে বরখাস্ত হলেন ভারতের নারী দলের কোচ

তবে, তারা আনুষ্ঠানিকভাবে ৮ জুলাই আদালতে নিজেদের বক্তব্য উপস্থাপন করবে বলে জানা গেছে।

প্রসঙ্গত, জুনের ১০ তারিখ ডিস্ট্রিক্ট জর্জ জেনিফার ডোরসি রোনালদো বিরুদ্ধে করা ধর্ষন মামলা খারিজ করে দেন। পাশাপাশি ৪২ পৃষ্ঠার রায়ে রোনালদোর সঙ্গে করা খারাপ আচরণের কারণে শাস্তির মুখে পড়তে হবে ক্যাথরিনের আইনজীবী লেজল মার্ক স্টোভালকে জানিয়ে দেয়া হয়। একই সঙ্গে কোর্টে উপস্থাপিত কাগজপত্র বেশিরভাগই সাজানো ছিল বলে উল্লেখ করেন বিচারক।

এইচএন

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,433FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles