15.8 C
New York
Tuesday, May 21, 2024

Buy now

২২ এপ্রিলের মধ্যেই ঘোষণা হবে বিশ্বকাপের দল

ইংল্যান্ড বিশ্বকাপকে সামনে রেখে ৩০ এপ্রিলের মধ্যে ১৫ সদস্যের দল আইসিসিতে দিতে হবে। তবে ২২ মে পর্যন্ত ঘোষিত স্কোয়াডে পরিবর্তন আনতে পারবে অংশগ্রহণকারী দলগুলো। বিষয়টি আজ সংবাদ মাধ্যমকে নিশ্চিত করেছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও ক্রিকেট পরিচালনা কমিটির চেয়ারম্যান আকরাম খান।

তিনি বলেন, “৩০ এপ্রিলের মধ্যে আমাদের ১৫ জনের নাম দিতে হবে। তবে ২২ মে পর্যন্ত আমরা পরিবর্তন করতে পারবো। ২২ মে’র পর যদি কোন খেলোয়াড়ের ইনজুরি হয়, তাহলে আমরা খেলোয়াড় পাঠাতে পারবো। আগে কিন্তু তা পাঠানো যেতো না।”

এদিকে দল ঘোষণা নিয়ে তিনি বলেন, ‘বিশ্বকাপ ও আয়ারল্যান্ড সফরকে সামনে রেখে ২২ এপ্রিল থেকে আমাদের অনুশীলন শুরু হবে। বিশ্বকাপের জন্য ৩০ এপ্রিলের মধ্যে আমাদের ১৫ জনের নাম দিতে হবে। আমরা ১৫ জনের দলই দিবো, তাছাড়া স্ট্যান্ডবাই খেলোয়াড়সহ ২২-২৩ জনকে নিয়ে অনুশীলন শুরু করবো। ২২ এপ্রিলের আগেই আমরা দল ঘোষণা করবো।’

তবে আয়ারল্যান্ড সফরে যাওয়ার আগে আমরা বাংলাদেশেই অনুশীলনটা করবো। তারপর প্রথমে মে মাসে আয়ারল্যান্ড সফরে যাব আমরা। এরপর ১৮ মে আমরা ইংল্যান্ড যাব। সেখানে ২৩ মে পর্যন্ত অনুশীলন করবো।’

উল্লেখ্য, বিশ্বকাপের ৩০ সদস্যের দলে বিপিএল ও ডিপিএলে নজরকাড়া পারফরমার ফরহাদ রেজা, তাসকিন আহমেদ, আফিফ হোসেন ধ্রুব এবং ইয়াসির আলি আরাফাত সহ নিষেধাজ্ঞা কাটিয়ে দলে ফেরা সাব্বির রহমান থাকবেন বলে জানা গেছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles