0.8 C
New York
Saturday, December 10, 2022

Buy now

নতুন মৌসুমে ছন্দে ফেরার বার্তা দিলেন মেসি

নতুন মৌসুমে আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি নিজেকে তৈরি করেছেন পিএসজি সমর্থকদের যাবতীয় ইচ্ছাপূর্ণ করার জন্য। গত মৌসুমে বার্সেলোনা ছেড়ে প্যারিস প্যারিস সেন্ট জার্মেইন যোগ দিলেও তার স্বপ্নের ফুটবল দেখা থেকে বঞ্চিত হতে হয়েছে প্যারিসের ফুটবলপ্রেমীদের।

আর তাই নতুন মৌসুম শুরুর আগেই মেসি জানিয়ে দিলেন, এই বছরে তিনি পিএসজি সমর্থকদের যাবতীয় ইচ্ছাপূর্ণ করে দেবেন। সে ভাবেই তৈরি করেছেন নিজেকে।

আরও পড়ুন: আবারও বড় দুঃসংবাদ পেলেন ইয়াসির আলী

সম্প্রতি এক সাক্ষাৎকারে মেসি বলেছেন, নতুন পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে একটু সময় লেগে যায়। তাই পিএসজির জার্সিতে শুরুটা তেমন উল্লেখযোগ্য ছিল না আমার কাছে। কিন্তু এখন প্যারিসের আবহাওয়ার সঙ্গে অনেকটাই পরিচিত হয়ে গিয়েছি। সঙ্গে নেইমার এবং এমবাপের মতো দুই দুর্দান্ত তারকা রয়েছে। ফলে আমি নিজেকে পুরনো ছন্দে ফিরিয়ে আনতে পারব বলেই আশা করি।

তিনি আরও বলেন, আমি খুব ভাল করেই জানি, জাপানের মানুষ ফুটবল নিয়ে কতটা আবেগপ্রবণ। ফলে তারা যেমন দুহাত উজাড় করে ভালবাসা দিতে পারেন, তেমনই খারাপ খেললে তার জবাব দিতেও সময় নষ্ট করেন না। আমরা সুন্দর একটা অভিজ্ঞতা নিয়ে জাপান সফর শেষ করতে চাই।

আরও পড়ুন: দলের পারফরম্যান্সের জন্যই এই পুরস্কার: পাপন

ফুটবল খেলাকে কিভাবে দেখে এমন প্রশ্নের জবাবে আর্জেন্টাইন এ তারকা বলেছেন, আমি এই খেলাটাকে ছোটবেলা থেকে ভালবেসে এসেছি। ফুটবল ছাড়া এখনো কিছু ভাবতেই পারি না। তাকে আঁকড়ে ধরেই সবাইকে আনন্দ দিতে চাই। নিজের অভিজ্ঞতা থেকে বলতে পারি, ফুটবলকে প্রত্যেক মুহূর্তে উপভোগ করতে হবে। জীবনে সেরা হতে গেলে কঠোর সাধনা করতে হবে। মাঠে নেমে বাড়তি দায়িত্ব নিতে হবে। একইসঙ্গে দলের প্রতি দায়বদ্ধ এবং সতীর্থদের প্রতি শ্রদ্ধাশীল থাকতে হবে। আমি সেই মন্ত্রে দীক্ষা নিয়েই নিজেকে এই উচ্চতায় নিয়ে এসেছি। তবে আমার কাজ এখনও শেষ হয়নি।

আসন্ন কাতার বিশ্বকাপে গ্রুপ পর্বে স্পেনের সঙ্গে খেলবে জাপান। এ ব্যাপারে মেসি বলেন, আন্তর্জাতিক ফুটবলে জাপান নিজেকে শক্তিধর হিসেবে প্রমাণ করে ফেলেছে। ফলে ওরা বিশ্বকাপেও নিজেদের শ্রেষ্ঠত্ব প্রমাণ করতে চাইবে। আমার মনে হচ্ছে, কাতারে জাপানের বিরুদ্ধে কঠিন পরীক্ষার মুখে পড়তে হবে স্পেনকে।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,598FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles