5.1 C
New York
Tuesday, November 29, 2022

Buy now

জেসুসের জোড়া গোলে ইপিএলের ‘সেকেন্ড বয়’ ম্যানসিটি

লিগ কাপের খেলায় গত ম্যাচে বার্টনকে নয় গোলের মালা পরিয়েছিল ম্যানসিটি। এবার সোমবার রাতে ইপিএলে ঘরের মাঠে উলভারহ্যাম্পটনের বিপক্ষে সেই জয়ের ধারা অব্যহত রাখল তারা। গ্যাব্রিয়েল জেসুসের জোড়া গোলে প্রতিপক্ষকে ৩-০ গোলে হারায় ম্যনাসিটি। অন্য গোলটি করেছেন কনর কোডি।

এদিন ইতিহাদ স্টেডিয়ামে মাত্র ১০ মিনিটের সময় লিড নেয় স্কাই ব্লুজরা। এ সময় লেরয় সানের নিখুঁত সাজানো বল আলতো টোকায় জালে জড়িয়ে দেন ব্রাজিলিয়ান জেসুস। জেসুসের অন্য গোলটিও আসে ম্যাচের প্রথমার্ধে।

ম্যাচের উনিশ মিনিটে উইলি বোলি লাল কার্ড দেখলে দশ জনের দলে পরিণত হয় অতিথিরা। বের্নার্দো সিলভাকে বিপজ্জনকভাবে ফাউল করে সরাসরি লাল কার্ড দেখেন ফরাসি এই ডিফেন্ডার।

ম্যাচের ৩৯তম মিনিটে পেনাল্টি বক্সে রাহিম স্টার্লিং ফাউলের শিকার হলে পেনাল্টি পায় সিটি। সুযোগ কাজে লাগিয়ে স্পটকিক থেকে দ্বিতীয় গোল করেন জেসুস। ২-০ ব্যবধান নিয়েই বিরতিতে যায় ম্যানসিটি।

বিরতি থেকে ফিরে গোল করার কয়েকটি সুযোগ মিস করে ম্যানসিটি। ম্যাচের ৭৮ মিনিটে কেভিন ডি ব্রুইনের ক্রস পায়ের টোকায় প্রতিপক্ষের জালে জড়ান ইংলিশ ডিফেন্ডার কোডি।
তিন গোলে ম্যাচ জিতে শীর্ষে থাকা লিভারপুলের থেকে মাত্র চার পয়েন্ট পিছনে রইল ম্যান সিটি। লিগে এই মুহূর্তে ‘সেকেন্ড বয়’ তারা। ২২ ম্যাচে ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের পয়েন্ট ৫৩। সমসংখ্যক ম্যাচ খেলে ৫৭ পয়েন্ট নিয়ে শীর্ষে সালাহরা।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,582FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles