9.5 C
New York
Friday, December 9, 2022

Buy now

টানা সপ্তম জয়ে ব্রাইটনকে হারালো সোলজায়েরের ম্যানইউ

সোলজায়েরের প্রশিক্ষণে শনিবার আবারও জয়ের দেখা পেলো ম্যানচেস্টার ইউনাইটেড। ব্রাইটনকে ২-১ গোলে হারিয়েছে তারা। এই ম্যাচে একটি করে গোল করেছেন পল পগবা ও মার্কোস রাশফোর্ড। সোলজায়ের ম্যানচেস্টারের ম্যানেজার হওয়ার পরে সব প্রতিযোগিতা ধরলে টানা সাত ম্যাচে জিতল ‘দ্য রেড ডেভিলস’ রা।

প্রধমার্ধেই তারা ২-০ এগিয়ে যায়। ঘরের মাঠে ২৭ মিনিটে ম্যানইউকে উদযাপনের উপলক্ষ এনে দেন পল পগবা। ব্রাইটন ডি-বক্সে তাকে ফেলে দিলে স্বাগতিকদের পেনাল্টি উপহার দেন গায়েটান বং। পরে নিজেই স্পটকিক নিয়ে গোল করেন পগবা। এ নিয়ে টানা পাঁচ ম্যাচে গোল পেলেন ফ্রান্সের বিশ্বকাপজয়ী মিডফিল্ডার।

ম্যাচের ৪২ তম মিনিটে রেড ডেভিলসদের ব্যবধান দ্বিগুণ করেন মার্কস রাশফোর্ড। ডিয়েগো ডালটের দারুণ পাসে গোল করতে তেমন বেগই পেতে হয়নি ইংলিশ ফরোয়ার্ডকে।

ম্যাচের ৭২ মিনিটে পাস্কাল গ্রস একটি গোল শোধ করে ব্যাবধান ২-১ করেন। এর পর কোনো দলই আর গোল করেত পারেনি। তাই জয় নিয়েই মাঠ ছাড়ে ম্যানইউ। ইপিএল পয়েন্ট টেবিলে ২৩ ম্যাচ খেলে ৪৪ পয়েন্ট নিয়ে টেবিলের ছয় নম্বরে অবস্থান করছে ম্যানচেস্টার ইউনাইটেডের। আর সমান সংখক পয়েন্ট নিয়ে গোল ডিফারেন্সের কারণে ৫ম স্থানে অবস্থান করছে আর্সেনাল।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,600FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles