26.8 C
New York
Friday, August 19, 2022

Buy now

প্রথম টি-টোয়েন্টির আগে অনুশীলনে টাইগাররা

টি-টোয়েন্টি সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নিচ্ছে জিম্বাবুয়েতে সফররত টাইগাররা। প্রথমবারের মতো জিম্বাবুয়েতে অনুশীলন করেছে সোহান বাহিনী। এদিকে পুরো সিরিজে নজর না দিয়ে শুধু মাত্র ম্যাচ বাই ম্যাচে নজর অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুবর।

আফ্রিকা সফরের দীর্ঘ ভ্রমণ ক্লান্তির পরও নিজেদের ঝালিয়ে নিতে ব্যাটে-বলে অনুশীলন করে ঘাম ঝরাচ্ছে টাইগাররা। নেটে যেখানে দীর্ঘক্ষণ নিজেদের শান দিয়েছেন আফিফ-সোহান-মেহেদীরা। পেসের বিপরীতে বিগ শটে হয়েছে আলাদা কাজ।

আরও পড়ুন: টিভিতে আজকের খেলা (২৯ জুলাই ২০২২)

পাশেই স্পিন বোলিং কোচ রঙ্গনা হেরাথের পাঠশালায় বাধ্যগত ছাত্র শেখ মেহেদী-নাসুমদের প্রথমদিনের অনুশীলন চললো ঘণ্টা দুয়েকের মতো।

একেবারে নতুন ব্রান্ডের ক্রিকেটের সংকল্প নিয়ে আফ্রিকার দেশে সিনিয়রবিহীন টিম টাইগার। আর তাই অপেক্ষাকৃত দুর্বল প্রতিপক্ষ হলেও জিম্বাবুয়ে সিরিজটা বেশ গুরুত্বের সঙ্গে নিচ্ছে বাংলাদেশের টিম ম্যানেজমেন্ট। তবে অতসব না ভেবে আপাতত ম্যাচ বাই ম্যাচ আগাতে চান অলরাউন্ডার ধ্রুব।

টাইগারদের অনুশীলনের ভিডিও দেখুন।

এ নিয়ে ধ্রুব বলেন, ‘কন্ডিশনটা ওইভাবে দেখা হয়নি। আমাদের প্ল্যানিং অবশ্যই জেতার, আমরা চেষ্টা করব এইখানে সব ম্যাচ জেতার। আমি সবসময় আমার সেরাটা দেয়ার চেষ্টা করি, এবারও তাই করব।’

আরও পড়ুন: এক বছরে হবে দুই আইপিএল!

প্রসঙ্গত, শনিবার (৩০ জুলাই) তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে মুখোমুখি হবে দুদল। সিরিজের শেষ দুই ম্যাচ যথাক্রমে ৩১ জুলাই, ২ আগস্ট। টি-টোয়েন্টির পর দুদল খেলবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,440FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles