27.5 C
New York
Wednesday, July 6, 2022

Buy now

টেস্টে ফিরলেন বাঁহাতি স্লো অর্থোডক্স আব্দুর রাজ্জাক

abdur razzak, razzak, bangladesh, cricket, bangladesh national cricket team,
ছবি: এএফপি

শ্রীলঙ্কার বিপক্ষে ত্রিদেশীয় সিরিজের রাউন্ড রবিন লিগের শেষ ম্যাচ শুরুর আগে রাজ্জাকের হাতে প্রথম শ্রেণির ক্রিকেটে বাংলাদেশের প্রথম কোনো বোলার হিসেবে ৫০০ উইকেট পাওয়ায় তাঁর হাতে স্মারক তুলে দিয়ে সম্মানিত করেছেন বর্তমান জাতীয় দলের ক্রিকেটার সাকিব-মাশরাফিরা। তখন রাজ্জাক ঘূর্ণাক্ষরেও বুঝতে পারেননি, জাতীয় দলের দরজা আবারও তার জন্য খোলা হচ্ছে! ত্রিদেশীয় সিরিজের ফাইনালে আচমকা চোট পেয়ে মাঠ থেকে সোজা হাসপাতালে যেতে হলো সাকিব আল হাসানকে। আর সেই কারণেই বিসিবি রাজ্জাককে দলে ফেরানোর সিদ্ধান্ত নিয়েছে।

সাকিবের মতো একজন বিশেষজ্ঞ স্পিনারের অভাব পূরণেই রাজ্জাককে ফেরাচ্ছে টিম ম্যানেজমেন্ট। তবে রাজ্জাক ছাড়াও শনিবার এক বিজ্ঞপ্তির মাধ্যমে আরও দুজন স্পিনারকে স্কোয়াডে ভিড়িয়েছে বাংলাদেশ দল। লেগ স্পিনার তানবীর হায়দার ও বাঁহাতি স্পিনার সানজামুল ইসলাম ডাক পেয়েছেন দলে।

আব্দুর রাজ্জাককে শ্রীলঙ্কার বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচের জন্য দলে নিয়েছে বিসিবি। প্রায় ৪ বছর পর জাতীয় দলে ডাক পেলেন এই স্পিনার। চট্টগ্রামে ম্যাচটি শুরু হবে ৩১ জানুয়ারি হতে।

আব্দুর রাজ্জাক জাতীয় দলের হয়ে সর্বশেষ ম্যাচ খেলেছেন ২০১৪ সালে। জাতীয় দলের হয়ে তিনি এখন পর্যন্ত ১২টি টেস্ট খেলে নিয়েছেন ২৩ টি উইকেট।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,378FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles