0.8 C
New York
Saturday, December 10, 2022

Buy now

আবারও ‘ডাইভ’ দিয়ে পেনাল্টি আদায়ের অভিযোগ, খেপলেন নেইমার

আবারও সেই ‘পুরনো’ অভিযোগের বানে বিদ্ধ হচ্ছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। জাপানে প্রাক-মৌসুম সফরের শেষ ম্যাচে প্রতিপক্ষের বক্সের ভেতর ‘অল্পতেই পড়ে গিয়ে’ পেনাল্টি আদায়ের চেষ্টার জন্য তোপের মুখে পড়েছেন এই ব্রাজিলিয়ান তারকা।

জাপানে প্রাক-মৌসুম সফরের শেষ ম্যাচে বড় জয় পেয়েছে প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। ম্যাচে জোড়া গোল করেছিলেন নেইমার। যার প্রথম গোলটি এসেছিল পেনাল্টি থেকে। লিওনেল মেসি, নেইমার আর কিলিয়ান এমবাপে-ম্যাচে গোল পেয়েছেন তিন তারকাই। এর মধ্যে পেনাল্টিসহ জোড়া গোল করেছেন নেইমার।

আরও পড়ুন: এবার বড়পর্দায় শোয়েব আখতারের বায়োপিক

ম্যাচের ৩১ মিনিটে বক্সের মধ্যে ঢুকে দারুনভাবে খেলছিলেন তিনি। আর ঠিক এ সময়ই স্বাগতিক গামবা ওসাকার জেনতা মুইরা তাকে ঠেকানোর চেষ্টা করেন। নেইমারের কাছ থেকে বল কেড়ে নিতে জেনতা সেটার দিকে পা বাড়িয়েছিলেন, তখন তার সঙ্গে হালকা ধাক্কাতেই নেইমার মাটিতে লুটিয়ে পড়েন, ব্যথায় নাক-মুখ কুঁচকে পেনাল্টির আরজি জানান।

তারপরের ঘটনা সবারই জানা। আরজি অনুযায়ি পেনাল্টি পেয়ে যান নেইমার। সেখান থেকে ম্যাচে নিজের প্রথম এবং দলের দ্বিতীয় গোলটি করেন তিনি।

আরও পড়ুন: মানসিক হেনস্তার শিকার অলিম্পিক পদকজয়ী লভলিনা!

আর সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়া ভিডিও দেখে মনে হচ্ছে, নেইমার ইচ্ছে করে পড়ে গিয়ে পেনাল্টি আদায় করেছেন। ফলে আবারও আলোচনার টেবিলে তার পুরোনো ‘অভিনয়-প্রতিভা’।

তবে দুর্বল প্রতিপক্ষের বিপক্ষে এমন কায়দায় পেনাল্টি আদায়ের বিষয়টি ভালোভাবে নেননি নেট নাগরিকরা।

আরও পড়ুন: মহাকাশে অভিনব উপায়ে শ্রদ্ধা জানানো হবে ম্যারাডোনাকে

লাতিন আমেরিকার সবচেয়ে বড় মিডিয়া গ্রুপ গ্লোব-এর অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে নেইমারের ডাইভ দেওয়ার ছবি আপলোড করে লেখা হয়েছে, ‘নেইমার পেনাল্টি পেলেন। বলা যায়, ভূত (ধরেছে)।’

এখানেই শেষ নয় টুইটারের জবাব দিয়েছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নিজেই। তার দাবি, তাকে স্পর্শ করা হয়েছিল, তাই পেনাল্টি কলটি নিশ্চিতই ছিল। তার মতে, সমালোচকরা এমন মানুষজন যারা কখনও বলে লাথি দিয়েও দেখেননি।

বিডি স্পোর্টস নিউজ/জেএ

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,599FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles