তুষার–রাজ্জাককে মাশরাফি–সাকিবদের সংবর্ধনা

bangladesh cricket players, abdur razzak, tushar imran,
ছবি: প্রথম আলো

আজ শ্রীলংকার সাথে ষষ্ঠ ম্যাচ মাঠে গড়ানোর আগে মিরপুর স্টেডিয়ামে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বিশেষ সম্মান জানিয়েছে দেশের দুই অভিজ্ঞ ক্রিকেটার তুষার ইমরান ও আব্দুর রাজ্জাককে।

এইতো কিছুদিন আগেই প্রথম বাংলাদেশি ব্যাটসম্যান হিসেবে প্রথম শ্রেণির ক্রিকেটে তুষার ইমরান ছুঁয়েছেন ১০ হাজার রানের মাইলফলক আর আব্দুর রাজ্জাক প্রথম বাংলাদেশি বোলার হিসেবে ছুঁয়েছেন ৫০০ উইকেট নেয়ার মাইলফলক।

ঘরোয়া ক্রিকেটে দুর্দান্ত এই দুই ক্রিকেটারকে নিয়ে কদিন আগে মাশরাফি বলছিলেন, ‘তুষার ইমরান ১০ হাজার রান করেছে, রাজ্জাক ৫০০ উইকেট পেয়েছে। তাদের যে সম্মানটা মন থেকে দেওয়া দরকার, খেলোয়াড়েরা সেটা দিচ্ছে।’
একটু দেরিতে হলেও আজ বাংলাদেশ ক্রিকেট দল, সঠিক ভাবে বললে বলতে হয় খেলোয়াড়েরাই আনুষ্ঠানিক সংবর্ধনা দিয়েছেন রাজ্জাক ও তুষারকে। এ সময় করতালি দিয়ে দুজনকে অভিনন্দিত করেছেনন বাংলাদেশ দলের টিম ম্যানেজমেন্ট ও খেলোয়াড়রা।

বাংলাদেশ শ্রীলংকা টসের আগে ১০০০০’ লেখা একটি ক্রেস্ট তুষারের হাতে তুলে দিয়েছেন মাশরাফি আর সাকিব আল হাসান ‘৫০০’ লেখা একটা ক্রেস্ট তুলে দেন রাজ্জাকের হাতে। অয়োজনটা খুব ছোট্ট হলেও এতে আন্তরিকতার কোনো কমতি ছিলোনা।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *