আবারও দীপিকার মুখে ‘ধোনির নাম’! ‘প্রাক্তন প্রেমিক’ সম্পর্কে কি বললেন দীপিকা?

dhoni, dipika, tpoddab, Padmaavat, bollywood, cricket,
চরম সমালোচিত মুভী ‘পদ্মাবৎ’ মুক্তি পেয়েছে শেষ পর্যন্ত। ছবি মুক্তির আগেই যেমন আলোচনা সমালোচনা দিয়ে সরগরম ছিল ‘পদ্মাবৎ’ তেমনি মুক্তির পরও কম হচ্ছে না আলোচনা সমালোচনা। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সম্প্রতি ছবি মুক্তির এই ব্যস্ততার মাঝেই দীপিকার মুখ থেকে শোনা গেলো ধোনির নাম।

ধোনি-দীপিকার ঘটনা রটনা যাই হোক না কেন তা মানুষের মুখে মুখে আছে ২০০৭ সাল থেকে। ২০০৭ সালে একটি টি২০ ম্যাচে ধোনি দীপিকাকে আমন্ত্রণ জানিয়েছিলেন আর দীপিকাও না করতে পারেননি। তারপর মাঠে এসে গলা ফাটিয়েছিলেন ভারতীয় দর্শকদের সাথে। তারপর থেকেই তাদের নাম একসাথে সোনা গেছে অনেকবার। এমনকি শোনা যায় দীপিকার কথাতেই নাকি ধোনি তার বিখ্যাত সেই লম্বা চুল কেটে ফেলেছিলেন।

বলিউড আর ইন্ডিয়ান ক্রিকেটের যোগাযোগ কিন্তু আজ থেকে নয়। বিখ্যাত পাতৌদি পরিবার থেকে শুরু করে বর্তমান সময়ের আনুষ্কা-কোহলি। ২২ গজের ক্রিকেট আর সেলুলয়েড জগৎ জুটি বেঁধেছে বার বার। সে জুটিতে যোগ হতে পারতো আরও একটি জুটির নাম, কিন্তু পরবর্তী সময়ে নাকি ভেঙে যায় তাদের সম্পর্ক। কিন্তু ধোনি বা দীপিকা কেউই কখনো এই সম্পর্কের সত্য মিথ্যা নিয়ে মুখ খোলেনি। সে কারণেই অনেকেই এই সম্পর্ককে মিডিয়ার সৃষ্টি বলে অভিহিত করেন।

এরপর সময় পেরিয়ে গেছে অনেক, দুজনেই ব্যাস্ত হয়ে পড়েছেন নিজের নিজের ক্যরিয়ার ও সম্পর্ক নিয়ে। তবে অনেকদিন পরে আবারো দীপিকার মুখে শোনা গেলো তার কথিত প্রাক্তন প্রেমিকের নাম। তবে সে নাম এসেছে প্রিয় ক্রিকেট তারকা হিসেবে। সম্প্রতি দীপিকা জানিয়েছেন, ভারতের প্রাক্তন অধিনায়কের তিনি একজন বড় ফ্যান।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *