13.8 C
New York
Thursday, December 1, 2022

Buy now

দেখে নিন প্রিমিয়ার লিগের ১২ দলের পূর্ণাঙ্গে স্কোয়াড

আসন্ন ঢাকা প্রিমিয়ার লিগে প্লেয়ার ড্রাফটের মধ্যে দিয়ে দল গোছানোর প্রক্রিয়া শেষ হলো আজ। ১২টি দল প্রায় দুই ঘন্টার প্লেয়ার্স ড্রাফটে নিজেদের মতো করে দল গুছিয়েছে ক্লাবগুলো।

ডিপিএলের এই আসরে পঞ্চপান্ডপের মাশরাফি ও মাহমুদুল্লাহ ছাড়া আর কেউই অংশ নেবেন না। তামিম এবং মুশফিক বিশ্রাম থাকবেন। আর সাকিব আল হাসান আইপিএলে খেলার সম্ভাবনা রয়েছে।

আগামী ২৫ ফেব্রুয়ারি শুরু হতে যাচ্ছে ঢাকা প্রিমিয়ার লিগ (ডিপিএল)। এবার আসরে ওয়ানডে ও টি-টোয়েন্টি দুই সংস্করণেই খেলা হবে। আসছে ২৫ ফেব্রুয়ারি শুরু হবে টি-টুয়েন্টি লিগ। আর ওয়ানডে লিগ শুরু হবে আগামী ৮ মার্চ।

২৫ ফেব্রুয়ারি থেকে ২৭ ফেব্রুয়ারি পর্যন্ত তিনদিনে টি-টোয়েন্টি ফরম্যাট হবে গ্রুপ পর্বের ম্যাচগুলো। ১২টি দল তিনটি গ্রুপে ভাগ হয়ে গ্রুপ পর্বের লড়াইয়ে অংশ নেবে। টুর্নামেন্টে মোট ম্যাচ হবে ১৫টি।

এক নজরে দেখে নেওয়া যাক ক্লাবগুলোর খেলোয়াড় তালিকা:
আবাহনী লিমিটেড: মাশরাফি বিন মুর্তজা, মোসাদ্দেক হোসেন, নাজমুল হোসেন শান্ত, রুবেল হোসেন, জহুরুল ইসলাম অমি, দেলোয়ার হোসেন, মেহেদী হাসান মিরাজ, টিপু সুলতান, মোহাম্মদ মিথুন ও মোহাম্মদ সাইফউদ্দিন।

শেখ জামাল ধানমণ্ডি ক্লাব: জিয়াউর রহমান, নুরুল হাসান সোহান, তানভীর হায়দার, নাসির হোসেন, মোহাম্মদ ইলিয়াস, শহীদুল ইসলাম, ইমতিয়াজ হোসেন তান্না, তাইজুল ইসলাম, ফারদীন হাসান অনি, মাহমুদউল্লাহ রিয়াদ, এনামুল হক, সালাউদ্দিন শাকিল, রাকিন আহমেদ, সৈয়দ খালেদ আহমেদ, মিনহাজুল আবেদীন আফ্রিদি, মোহাম্মদ হাসানুজ্জামান ও মেহরাব হোসেন জসি।

লিজেন্ডস অব রূপগঞ্জ: নাঈম ইসলাম, আসিফ হাসান, নাঈম শেখ, মুমিনুল হক সৌরভ, জাকির আলী অনিক, মোহাম্মদ শহীদ, শাহরিয়ার নাফিস আহমেদ, নাবিল সামাদ, আসিফ আহমেদ রাতুল, আজমীর আহমেদ, শুভাশিষ রায়, মুক্তার আলী, মিনহাজুর রহমান মোহনা ও সালাউদ্দিন পাপ্পু।
প্রাইম দোলেশ্বর স্পোর্টিং ক্লাব: ফরহাদ রেজা, মার্শাল আইয়ুব, আরাফাত সানী, তাইবুর রহমান পারভেজ, সাইফ হাসান, সৈকত আলী, মাহমুদুল হাসান লিমন, আবু জায়েদ চৌধুরী রাহী, জসিমউদ্দিন, এনামুল হক জুনিয়র, ফরহাদ হোসেন ও আরাফাত সানী জুনিয়র।

খেলাঘর সমাজ কল্যাণ সমিতি: রবিউল ইসলাম রবি, মাহিদুল ইসলাম অঙ্কন, তানভীর ইসলাম, রবিউল হক, মঈনুল ইসলাম সোহেল, অমিত মজুমদার, মাসুম খান, রাফসান আল মাহমুদ, মোহাম্মদ নাজিমউদ্দিন ও আব্দুল হালিম।
গাজী গ্রুপ ক্রিকেটার্স: ইমরুল কায়েস, মেহেদী হাসান, আবু হায়দার রনি, রনি তালুকদার, শামসুর রহমান শুভ, খন্দকার মোশাররফ হোসেন, কামরুল ইসলাম রাব্বী, মাইশিকুর রহমান, রায়হান উদ্দিন, শামসুর ইসলাম অনিক, মেহেদী হাসান রানা, তাসামুল হক রুবেল ও ওয়ালিউল করিম রনি।
মোহামেডান স্পোর্টিং ক্লাব: রকিবুল হাসান, কাজী অনিক ইসলাম, ইরফান শুক্কুর, আব্দুল মজিদ, শফিউল ইসলাম, নিহাদ উজ জামান, নাদিফ চৌধুরী, সোহাগ গাজী, অভিষেক মিত্র, লিটন কুমার দাস, আলাউদ্দিন বাবু, রাহাতুল ফেরদৌস, মোহাম্মদ আশরাফুল, মোহাম্মদ আজিম ও নুরুজ্জামান।
প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব: আরিফুল হক, জাকির হাসান, মোহাম্মদ আল আমিন, এনামুল হক বিজয়, অলোক কাপালি, খান আব্দুর রাজ্জাক, নাহিদুল ইসলাম, মোহর শেখ অন্তর, আল-আমিন হোসেন, মনির হোসেন খান, সালমান হোসেন ইমন, নাঈম হাসান, নাজমুল হোসেন মিলন, নূর আলম সাদ্দাম ও ইমরান আলী।

শাইনপুকুর ক্রিকেট ক্লাব: শুভাগত হোম, আফিফ হোসেন, তৌহিদ হৃদয়, সৌম্য সরকার, সোহরাওয়ার্দি শুভ, ধীমান ঘোষ, শরীফুল ইসলাম, মোহাম্মদ রকিব, সাব্বির হোসেন, মুস্তাফিজুর রহমান ও সাদমান ইসলাম অনিক।

ব্রাদার্স ইউনিয়ন: জুনায়েদ সিদ্দিক, মিজানুর রহমান, ইয়াসির আলী, ফজলে মাহমুদ রাব্বী, শরীফউল্লাহ, নাঈম ইসলাম জুনিয়র, ইবাদত হোসেন চৌধুরী, হামিদুল ইসলাম হিমেল, আশিকুজ্জামান আশিক ও হাবিবুর রহমান জনি।
উত্তরা স্পোর্টিং ক্লাব: নাজমুল ইসলাম অপু, সাব্বির রহমান রুম্মান, সানজামুল ইসলাম নয়ন, তানজিদ ইসলাম তামিম, মিনহাজ খান রিফাত, শাকির হোসেন শুভ্র, সাজ্জাদ হোসেন, জাহাঙ্গীর আলম, শেখ হুমায়ূন ও মোহাইমানুল খান।

বিকেএসপি: মো. শামীম হোসেন পাটোয়ারি, আকবর আলী, মোহাম্মদ পারভেজ হোসেন ঈমন, মাহমুদুল হাসান জয়, মাকিদুল ইসলাম, সুমন খান, আমিনুল ইসলাম বিপ্লব, রাতুল খান, আব্দুল করিম, হাসান মুরা ও নওশেদ ইকবাল।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,587FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles