23.9 C
New York
Thursday, July 7, 2022

Buy now

ধোনিকে নিয়ে ক্রিকেটারদের সতর্ক করল আইসিসি

ভারতীয় ক্রিকেটের সবচেয়ে সফল উইকেটরক্ষকদের মধ্যে অন্যতম মহেন্দ্র সিং ধোনি। সেকেন্ডের ভগ্নাংশে নিজের কাজ করে ফেলেন তিনি। এজন্যই ধোনিকে নিয়ে টুইটারে সতর্কবার্তা দিল আইসিসি। তারা বলল স্ট্যাম্পের পিছনে ধোনি থাকলে কখনোই ক্রিজ ছেড়ো না।

সম্প্রতি জাপানি শিল্পী ও শান্তি রক্ষাকর্মী ইয়োকো ওনো একটি টুইট করেন, যাতে লেখা ছিল, ‘আমাদের এমন কিছু উপদেশ দিন যাতে আমাদের জীবন সুখের ও শান্তির হতে পারে।’ তখনই আইসিসির তরফে এর উত্তরে লেখা হয় যে, ‘মহেন্দ্র সিংহ ধোনি যখন উইকেটের পেছনে থাকবেন, তখন ভুল করেও যেন ব্যাটসম্যানেরা ক্রিজ না ছাড়েন।’ গতকালের ম্যাচে মহেন্দ্র সিং ধোনির অসাধারণ তৎপরতায় রান আউট হন কিউই ব্যাটসম্যান জিমি নিশাম। তারপরই সোশ্যাল মিডিয়ায় ধন্য ধন্য পড়ে যায় ধোনিকে নিয়ে। সেই প্রেক্ষিতেই আইসিসির এই টুইট।

রবিবার নিউজিল্যান্ডের বিপক্ষে পঞ্চম ও শেষ ওয়ানডে ম্যাচে প্রথমে ব্যাট করে ২৫২ রান করে ভারত। জবাবে ২১৭ রানে গুটিয়ে ৩৫ রানে ম্যাচ হারে নিউজিল্যান্ড। কিউইদের ইনিংস চলাকালীন ব্যাটসম্যান জেমস নিশামের বিপক্ষে স্পিনার কেদার যাদবের বলে এলবিডব্লিউ আবেদন করে ভারত। সেই আবেদনে সাড়া দেননি নন-স্ট্রাইকের আম্পায়ার।

ঐ সময়ে সিঙ্গেল নেওয়ার চেষ্টায় ক্রিজে ছেড়ে বাইরে চলে এসেছিলেন নিশাম। এই ফাঁকে বল মাঠ থেকে কুড়িয়ে উইকেট ভেঙে দেন ভারতের উইকেটরক্ষক ধোনি। ফলে ৩২ বলে ৪৪ রান করে আউট হন নিশাম। এরপর থেকেই টুইটারে বলাবলি শুরু হয়েছে যে উইকেটের পিছনে যখন ধোনি আছেন, তখন ম্যাচে ভারতের বিপক্ষে ‘আনহোনি’ বা অসম্ভব কিছু হতেই পারে না।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,381FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles