5.9 C
New York
Sunday, December 4, 2022

Buy now

নিজের পারফরমেন্স নিয়ে খুব বেশি চিন্তিত না: তামিম

চলতি বিপিএল ষষ্ঠ আসরে রান খরায় ভুগছেন দেশি ক্রিকেটাররা। সেই তালিকায় আছে তামিম ইকবাল, লিটন দাস, সাব্বির রহমান ও নাসির সহ অনেকে। এজন্য সামাজিক মাধ্যম গুলোতো এই নিয়ে সমালোচনাও চলছে অনেক। তবে বিপিএলে নিজের ফর্ম নিয়ে দুশ্চিন্তার কিছু দেখছেন না তামিম ইকবাল।

চলতি বিপিএল আসরে ঢাকা পর্বের পর মঙ্গলবার সিলেট পর্ব পর্যন্ত পাঁচটি ম্যাচ খেলেছেন তামিম ইকবাল। ম্যচ গুলোতে তার রান যথাক্রমে ৩৫, ৪, ২১, ০, ০। এই ম্যাচ গুলোতে তামিমকে দেখা যায়নি টি-টোয়েন্টি আমেজের ব্যাটিংয়ে। তার এমন ব্যাটিং ফর্ম নিয়ে মঙ্গলবার সিলেট বিপক্ষে ম্যাচের পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন তিনি।

তামিম বলেন, “সত্যি বলতে, আমার ব্যাটিং একদমই ভালো হচ্ছে না। রান না করলে আমি খুব একটা বেশি দুর্ভাবনা করি না। কিন্তু যেটা বুঝতে পারছি, আমি খুব ভালো অনুভব করছি না। কিন্তু আপনাকে মেনে নিতে হবে, সবসময় সবকিছু আপনার পক্ষে যাবে না। আপনি সবসময় রান করতেই থাকবেন, যেটা আমি করে এসেছি এত বছর ধরে, এটা হয় না। কিছু সময় আসবে, যখন আমি রান পাব না।”

নিজের বর্তমান পারফরমেন্স নিয়ে খুব একটা চিন্তিত নয় জানিয়ে তামিম বলেন, “আমি এটি নিয়ে খুব বেশি চিন্তিত না। কারণ, আমি জানি কিভাবে এমন অবস্থা থেকে ফিরতে হয়। যদি সামনের ম্যাচগুলোতেও রান না হয়, তাহলেও প্যানিক করব না। চেষ্টা করব, কঠোর পরিশ্রম করব। আমি নিশ্চিত, একটা ভালো ইনিংস হলেই সব কিছু বদলে যাবে।”

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,593FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles