11.5 C
New York
Tuesday, April 16, 2024

Buy now

নেইমারের পায়ের অস্ত্রোপচার সফল হয়েছে

neymar jr, neymar, psg, brazil, bdsportsnews, bd sports news
গত শনিবার নেইমারের অস্ত্রোপচার করা হয়। তার এই অস্ত্রোপচার বেলো হরিজন্তের মাতের দেই হাসপাতালে করা হয় এবং তা সফলভাবে সম্পন্ন হয় বলে জানা গেছে। ব্রাজিল জাতীয় দলের সার্জন রদরিগো লাসমার শনিবার নেইমারের অপারেশন পরিচালনা করেন। অস্ত্রোপচার শেষে রোববারই নেইমারকে হাসপাতাল থেকে ছেড়ে দেয়া হয়। কিন্তু, নেইমার কবে নাগাদ ফের মাঠে নামবেন তা ৬ সপ্তাহের আগে বলা কঠিন।

এদিকে একজন মুখপাত্র বলেন, ‘অস্ত্রোপচার শেষ হয়েছে। নেইমার এখন তার রুমে আছেন। এটা ভালোভাবে হয়েছে।’

লিগ ওয়ানে গত রোববার অলিম্পিক মার্শেইয়ের বিপক্ষে ৩-০ গোলে জেতা ম্যাচে পায়ের পাতার ইনজুরিতে পড়েন নেইমার। হঠাৎই নেইমারের ডান পায়ের পাতার গাঁট মচকে যায়। আর তাতেই নেইমারকে অনিদিষ্ট সময়ের জন্য মাঠের বাইরে থাকতে হচ্ছে। যদিও ব্রাজিল জাতীয় দলের সার্জন রদরিগো লাসমার জানিয়েছেন, ‘পূনর্বাসন প্রক্রিয়া নির্ভর করছে খেলোয়াড়ের অবস্থার উপর। আমরা ছয় সপ্তাহ পর তার অবস্থার মূল্যায়ন করবো।’

এদিকে ১৪ই জুন শুরু হবে রাশিয়া বিশ্বকাপ। আর সেই জন্য ব্রাজিলিয়ান ফুটবল ফেডারেশন (সিবিএফ) আছেন নানামুখী চাপে। নেইমারের মতো একজন খেলোয়াড় যদি মাঠের বাইরে থাকে সেটা ব্রাজিলের জন্য হবে চরম দুর্ভাগ্যের। তাছাড়া পিএসজিতো এখন মাথায় হাত দিয়ে বসেই আছে। সবকিছু মিলিয়ে নেইমারবিহনে সবাই যেন হতাশায় দিন গুনছে।

কিন্তু এতো কিছুর পরেও নেইমারের ভক্তরা তার মাঠে ফেরা নিয়ে উদগ্রীব হয়ে বসে আছেন। তাছাড়া ব্রাজিলের কোচ তো নেইমারের এই ইনজুরিকে ভালো বলেই আখ্যা দিয়েছেন। এতে নাকি বিশ্বকাপ খেলার জন্য নেইমারের অবসরের সুযোগ হয়েছে।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,913FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles