21.7 C
New York
Tuesday, July 5, 2022

Buy now

পান্ডে-রাহুলের পাশে দাড়ালেন গাঙ্গুলি

নারীদের উদ্দেশ্য করে অসম্মানজনক মন্তব্যের কারণে ক্রমশ অন্ধকারের দিকে যাচ্ছে ভারতের দুই ক্রিকেটার হার্দিক পান্ডে ও লোকেশ রাহুলের ক্যারিয়ার। ধারণা করা হচ্ছে বিশ্বকাপের দল থেকেও বাদ পড়তে পারেন তাঁরা।

ভারতীয় সংবাদ মাধ্যম গুলোর খবরে জানা যাচ্ছে দুই ক্রিকেটারের শাস্তি মাত্রা নিয়ে বোর্ডের ভেতরেই দ্বিমত দেখা দিয়েছে। একপক্ষ চাইছে তাঁদের চরম শিক্ষা দেওয়া হোক। আর অন্যপক্ষ শাস্তি কিছুটা শিথিল করে হার্দিক ও রাহলের সংশধোনের পথ খোলা রাখা হোক। এমন কোনো সিদ্ধান্ত যেনো নেওয়া না হয় যার কারণে এই দুই ক্রিকেটাররের ক্যারিয়ার শেষ না হয়। একই সুরে কথা বলেছেন ভারত অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়।

গাঙ্গুলি বলেছেন, “মানুষ মাত্রই ভুল হয়। এই বিষয়টাকে আর এগিয়ে নিয়ে যাওয়ার কোনও প্রয়োজন নেই। আমার বিশ্বাস, ওরা নিশ্চয়ই এটা থেকে শিক্ষা নেবে এবং একজন উন্নততর মানুষ হিসেবেই আগামীতে নিজেকে প্রতিষ্ঠা করবে। আমরা সবাই মানুষ, যন্ত্র নই। নিজে বাঁচুন এবং অন্যকেও বাঁচতে দিন।”

আরও একধাপ এগিয়ে হার্দিক পান্ডিয়া ও লোকেশ রাহুলের পাশে দাঁড়িয়েই তিনি বলেন, “ওরা দায়িত্ববান মানুষ এবং অনেকেরই আদর্শ। তবে মাথায় রাখতে হবে ওরাও মানুষ। ওদের উপর সবসময় একটা চাপ থাকেই। পারফর্ম করতে হবে। এমন পরিস্থিতিতে এমন ঘটনা অনেক সময়ই ঘটে যায়। আমাদের এই বিষয়টি থেকে বেরিয়ে আসা উচিত এবং আগামীতে যেন এমন কোনও ঘটনা না ঘটে সেদিকেও নজর রাখা দরকার।”।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,376FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles