পুত্র সন্তানের জনক হলেন মুশফিকুর রহিম


বাংলাদেশ দলের উইকেট কিপার এবং ভরসাযোগ্য ব্যাটসম্যান মুশফিকুর রহিমের ঘর আলো করে জন্ম নিলো এক পুত্র সন্তান। সোমবার সকাল ৯টা ২৮ মিনিটে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত জন্ম দেন এক ফুটফুটে পুত্র সন্তানের।

পরিবারের সবাই এখন তাদের বংশের প্রদীপকে নিয়ে আনন্দে মেতে উঠেছেন। এদিকে মুশফিকের বাবা আব্দুল হামিদ তার নাতির জন্য সবার কাছে দোয়া চেয়েছেন। তিনি জানিয়েছেন মুশফিকের স্ত্রী ও সন্তান দুইজনেই সুস্থ আছে।

এদিকে নাতির জন্মের খবর পাওয়ার পর আনন্দে উচ্ছাসিত হয়ে ফেসবুকে এক স্ট্যাটাসে উনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ!!! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল নয়টা আটাশ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সবার কাছে দরখাস্ত। মা ও ছেলে দুজনই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভালো মানুষ করেন। আমিন!!!’

অন্যদিকে মুশফিকুর রাহিমও তার ফেসবুক পেজে নবজাতককে নিয়ে একটি ছবি পোস্ট করেন। আর সেখানে তিনি সবার কাছে সন্তানের জন্য দোয়া চেয়েছেন।

চট্টগ্রামে শ্রীলংকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচটি ড্র হওয়ার পরের দিনই এই খুশির মুহূর্তটি মুশফিকের সব ক্লান্তি যেন এক নিমিষেই দূর করে দিয়েছে। আর তাই ছেলে ও স্ত্রীকে নিয়ে বেশ ভালোই ফুরফুরে সময় কাটচ্ছেন মুশফিক।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *