23.4 C
New York
Wednesday, July 6, 2022

Buy now

প্রকাশ্যে মাদক গ্রহণ করে গ্রেফতার ওয়েইন রুনি

গত ১৬ ডিসেম্বর ইংল্যান্ড ফুটবলের সুপার স্টার ওয়েন রুনি যুক্তরাষ্ট্রের ভার্জিনিয়া অঙ্গরাজ্যে জনসমক্ষে মদ পানের অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন। এরপর আইনুসারে তার বিরদ্ধে গঠন করা হয়েছিল চার্জশিট। তবে মাত্র ২৫ ডলার জরিমানা দিয়েই এ যাত্রায় রেহায় পেলেন তিনি।

তুর্কি গণমাধ্যম ডেইলি সাবাহর প্রতিবেদনে বলা হয়েছে, গত ১৬ ডিসেম্বর ডুয়েল আন্তর্জাতিক বিমানবন্দরে ৩৩ বছর বয়সী রুনিকে গ্রেফতার করা হয়। রোববার এক বিবৃতিতে দ্য মেট্রোপলিটান ওয়াশিংটন এয়ারপোর্ট অথরিটি এ কথা জানিয়েছে।

তবে মাদক গ্রহণের বিষয় অস্বীকার করে রুনির মুখপাত্র বলেছেন, চিকিৎসকের পরামর্শ মতো একটি নির্দিষ্ট পরিমাণ ঘুমের ওষুধ অ্যালকোহলের সঙ্গে মিশিয়ে খেতে হয়েছিল তাকে। এরপর তার আচরণগত কিছু সমস্যার জন্য পুলিশের পক্ষ থেকে সতর্ক করা হয়।’

তবে রুনির বিরুদ্ধে মাদক নেওয়ার অভিযোগ প্রথম নয়। এর আগে ২০১৭ সালের সেপ্টেম্বরে মদ্যপ অবস্থায় গাড়ি চালানোর অভিযোগ ওঠে তার বিরুদ্ধে। পরে দোষী প্রমাণ হওয়ায় গাড়ি চালানোর ক্ষেত্রে দুই বছরের নিষেধাজ্ঞা আরোপ করা হয়।

ইংল্যান্ডের হয়ে আন্তর্জাতিক ক্যারিয়ারের ইতি টেনেছেন অনেক আগে। বিগত বছরের শেষের দিকে ম্যানচেস্টার ইউনাইটেড থেকেও বিদায় নিয়েছেন। এই তারকা বর্তমানে মার্কিন যুক্তরাষ্ট্রের ক্লাব ডিসি ইউনাইটেডের হয়ে খেলছেন।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,380FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles