বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বাদ পড়া ৬ দলের ক্রিকেটারকে নিয়ে সেরা একাদশ সাজিয়েছে অস্ট্রেলিয়া ভিত্তিক ক্রীড়া সংবাদমাধ্যম ফক্স স্পোর্টস। তাদের একাদশে জায়গা পেয়েছেন বাংলাদেশ দলের তিন ক্রিকেটার সাকিব আল হাসান, মুশফিকুর রহিম ও মোস্তাফিজুর রহমান।

চলতি বিশ্বকাপে সেরা পারফরমারদের একজন সাকিব ব্যাট হাতে ৬০৬ রানের পাশাপাশি বল হাতে নিয়েছেন ১১ উইকেট। যা তাকে বিশ্ব ক্রিকেটে আলাদা ভাবে পরিচয় করিয়ে দিয়েছে।

বিশ্বকাপে আট ম্যাচে এক সেঞ্চুরি এবং দুই ফিফটিতে ৫২.৪২ গড় ও ৯২.৬৭ স্ট্রাইক রেটে ৩৬৭ রান করেছেন মুশফিকুর রহিম।

মুস্তাফিজ আট ম্যাচে ২৪.২০ গড়ে ২০টি উইকেট শিকার করেন। যার মধ্যে ছিল ভারত ও পাকিস্তানের বিপক্ষে ব্যাক টু ব্যাক পাঁচ উইকেট নেওয়ার কৃতিত্ব।

অস্ট্রেলিয়ান পত্রিকাটির গঠিত এই একাদশে আছেন পাকিস্তানের চারজন, শ্রীলঙ্কার দুইজন, দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজ থেকে একজন করে ক্রিকেটার।

ফক্স স্পোর্টসের সেরা একাদশ: ইমাম-উল-হক (পাকিস্তান), কুশল পেরেরা (শ্রীলঙ্কা), সাকিব আল হাসান (বাংলাদেশ), বাবর আজম (পাকিস্তান), ফাফ ডু প্লেসিস (দক্ষিণ আফ্রিকা), মুশফিকুর রহিম (বাংলাদেশ), নিকোলাস পুরান (ওয়েস্ট ইন্ডিজ), মোস্তাফিজুর রহমান (বাংলাদেশ), মোহাম্মদ আমির (পাকিস্তান), লাসিথ মালিঙ্গা (শ্রীলঙ্কা) ও শাহিন শাহ আফ্রিদি (পাকিস্তান)।

মন্তব্য: