ক্রিকেট খেলবেন বলিউডের ‘আইটেম গার্ল’ খ্যাত রাখি সাওয়ান্ত!

rakhi sawant, cricket, celebrity cricket
বলিউডের ‘আইটেম গার্ল’ রাখি সাওয়ান্তকে আমরা কে না চিনি। বলিউড খ্যাত এই তারকা তার আবেদন দিয়ে দর্শকদের মনে বইয়ে দেন উথাল পাথাল ঢেউ। শুধু তাই নয়, তাকে নিয়ে পর্দার ভিতরে যেমন আছে নানা আলোচনা, তেমনি বাইরেও আছে নানা বিতর্ক। আর এই বিতর্ককে আরো সামনের দিকে এগিয়ে নিতেই যেন রাখি সাওয়ান্ত এবার ভাবছেন ক্রিকেট নিয়েও।

এবার ভারতের টিভি স্পোর্টস রিয়্যালিটি শো ‘বক্স ক্রিকেট লিগে (বিসিএল) গোয়া শার্কসের হয়ে খেলবেন তিনি। তবে কথা সেটা নয়, কথা হচ্ছে এই ‘আইটেম কুইন’ ক্রিকেট সম্পর্কে কতটুকু জানেন? এই বিষয় নিয়ে রীতিমতো আলোচনার ঝড় উঠেছে আলোচনামহলে।

তাছাড়া, ভারতীয় সংবাদমাধ্যমেই তা নিয়ে উঠেছে নানারকম প্রশ্ন। ‘টাইমস নাও’ এর ভাষ্যমতে ‘রাখিকে খেলাধুলার সঙ্গে সেভাবে দেখা যায় না, তবে সাম্প্রতিক কালে তিনি বিরাট কোহলির ‘মধুচন্দ্রিমা’ নিয়ে নাকি আগ্রহী হয়ে উঠেছিলেন। দক্ষিণ আফ্রিকায় তৃতীয় ওয়ানডের আগে ইনস্টাগ্রামে একটি ‘সেলফি’ পোস্ট করেন কোহলি। সেখানে রাখির মন্তব্য, ‘বেবি সুইটহার্ট বন্ধু, মধুচন্দ্রিমা শেষ?’

এ তো গেলো ক্রিকেটের পক্ষে কথা। রাখি সাওয়ান্ত ক্রিকেটে নামার আগে ভারতীয় ক্রিকেট প্রেমীদের নিয়েও নানারকম সমালোচনাও করেছেন। তিনি বলেছিলেন, আমি মনে করি না মেয়েরা শুধু পুতুল আর রান্নাবাটি খেলবে। আমাদের দেশের মানুষ ছেলেদের ক্রিকেটে আসক্ত। মেয়েদের দল নিয়ে কারও কোনো মাথাব্যথা নেই।’ কিন্তু তার সমালোচনা ক্রিকেটপ্রেমীদের কাছে হাস্যকর ছাড়া আর কিছুই নয়। কারণ তিনি হয়তো জানেন না, কিছুদিন আগেই নারী বিশ্বকাপে ভারতীয় ক্রিকেটপ্রেমীরা রাস্তায় দাঁড়িয়ে, উন্মুখ হয়ে মিতালি রাজদের খেলা দেখেছেন।

আরও পড়ুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *