পাঁচবারের বিশ্ব চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়ার বিপক্ষে আজ মাঠে নামছে বাংলাদেশ। এই ম্যাচে জয় পেতে নিজেদের সামর্থ্যের সবটাই ঢেলে দিতে হবে বাংলাদেশকে। ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বিকেল ৩.৩০ মিনিটে। গাজী টিভি ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে।

বাংলাদেশ দলের এই লড়াইয়ে অনিশ্চত অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দীন ও মোসাদ্দেক হোসেন সৈকত। আসরের শুরু থেকে ইনজুরির সঙ্গে লড়াই করে ম্যাচ খেলা সাইফের পিঠের ব্যাথা বেড়েছে। অন্যদিকে নতুন করে কাঁধের ইনজুরিতে পড়েছেন মোসাদ্দেক।

চলতি বিশ্বকাপ আসরে বাংলাদেশের হয়ে সর্বাচ্চ উইকেট শিকারি সাইফের জন্য আজ টস মাঠে গড়ানোর আগ অবদি অপেক্ষায় থাকবে মাশরাফিরা। তকে সাইফ ফিরতে না পারলে তার জায়গায দলে সুযোগ পাবেন রুবেল। আর মোসাদ্দেক খেলতে না পারলে তার জায়গায় দলে সুযোগ পাবেন সাব্বির রহমান। আজকের ম্যাচে অস্ট্রেলিয়ার বিপক্ষে এই দুই অনাকাঙ্খিত পরিবর্তন আসতে পারে।

বাংলাদেশের সম্ভাব্য একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোসাদ্দেক হোসেন/সাব্বির রহমান, মেহেদী হাসান মিরাজ, লিটন দাস, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

মন্তব্য: