23.1 C
New York
Tuesday, July 5, 2022

Buy now

বিমানবন্দরে ক্রিকেটারদের মানসিক সমর্থন দেবে বিসিবি

শুক্রবার ক্রাইস্টচার্চের আল নূর মসজিদে সন্ত্রাসী হামলার ঘটনা নিজ চোখে দেখেছেন বাংলাদেশের ক্রিকেটাররা। সেই ঘটনার দুর্বিষহ স্মৃতি নিয়েই আজ রাত ১০.৪০ মিনিটে ঢাকায় পৌঁছাবে বাংলাদেশ দল। এ সময় ক্রিকেটারদের ‘মানসিক সমর্থন’ দিতে শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাকবেন বিসিবির পরিচালক সহ অন্য কর্মকর্তারা।

এ বিষয়ে বিসিবির পরিচালক ও মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সংবাদ মাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেছেন, ‘ওরা ফিরে আসছে। এই মুহূর্তে এর চেয়ে আমাদের আনন্দের আর কিছুই নেই। ঘটনার পর দ্রুততম সময়ের মধ্যে আমরা টিকিটের ব্যবস্থা করেছি। এখন ওদের অপেক্ষায় আমাদের প্রহর কাটছে। আমরা অনেকেই বিমান বন্দরে যাব, তাদের সঙ্গে কথা বলবো, মানসিক সমর্থন দেওয়ার চেষ্টা করব।’

১৫ ক্রিকেটার ও চার ম্যাচ কোচিং স্টাফ ফেরার কথা জানিয়ে তিনি আরো বলেন, বেশির ভাগ ক্রিকেটারের বাসা ঢাকা হওয়ায় তারা নিজেদের গাড়িতে করেই বাসায় ফিরবেন। আর যাদের বাড়ি ঢাকার বাইরে, তারা মিরপুরের একাডেমিতে যাবেন বিসিবির গাড়িতে করে।

এদিকে সংবাদমাধ্যমের সঙ্গে ক্রিকেটারদের কথা বলা প্রসঙ্গে জালাল ইউনুস জানিয়ে রাখলেন, ‘ওদের মুখ থেকে কথা শুনতে সবাই মুখিয়ে আছে। আমরা এ ব্যাপারে কোনও চাপ দেবো না। ওদের মানসিক অবস্থা খুব ভালো হওয়ার কথা নয়। ওরা যদি নিজেরা কথা বলতে আগ্রহী হয়, তাহলে বলবে।’

বিমানে থাকা ১৫ ক্রিকেটার হলেন- মাহমুদউল্লাহ রিয়াদ, তামিম ইকবাল, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান, লিটন দাস, তাইজুল ইসলাম, সাদমান ইসলাম, মুমিনুল হক, খালেদ আহমেদ, এবাদত হোসেন, মোহাম্মদ মিঠুন, নাঈম হাসান, আবু জায়েদ ও সৌম্য সরকার।

Related Articles

Leave a reply

Please enter your comment!
Please enter your name here

Stay Connected

0FansLike
3,376FollowersFollow
0SubscribersSubscribe
- Advertisement -spot_img

Latest Articles