টনটনে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে ওয়েস্ট ইন্ডিজের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। এই ম্যাচে বাংলাদেশ অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা টসে জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নিয়েছেন।

টসে জিতে ক্যারিবিয়ানদের ব্যাটিংয়ে পাঠিয়ে শুরুতেই শুভ সূচনা করল বাংলাদেশ। গেইলকে শূন্য হাতে ফেরালেন সাইফউদ্দীন। ১৩ বল থেকে কোনো রান না করেই উইকেটের পেছনে মুশফিকের হাতে ক্যাচ দিয়ে ফিরলেন ক্যারিবিয়ান এই বিদ্ধংসী ব্যাটসম্যান। ওয়ানডেতে গেলে মতো বিদ্ধংসী ব্যাটসম্যানের ১৩ বল খেলে কোনো রান করতে না পারার বিষয়টি সত্যিই খুব বিরল ঘটনা। কেননা টি টোয়েন্টিতে ১২ বলে ফিফটি করার রেকর্ড ও আছে গেইলের।

এখন উইকেটে উইন্ডিজের হয়ে জুটি বাধার চেষ্টা করছেন ইভিন লুইস ও শাই হোপ। শেষ খবর পাওয়া অবদি এই জুটিতে ৪৬ বল থেকে ৩৬ রান তুলেছেন।

সংক্ষিপ্ত স্কোর: উইন্ডিজ ৭ ওভার শেষে ৪২/১ (১১ ওভার)
ক্রিজে আছেন: লুইস ২৪ ও হোপ ১৩

বাংলাদেশ একাদশ: তামিম ইকবাল, সৌম্য সরকার, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, লিটন দাস, মোসাদ্দেক হোসেন, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফুদ্দিন, মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ: ক্রিস গেইল, ইভিন লুইস, শাই হোপ (উইকেটরক্ষক), ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরান, শিমরন হেইমিয়ার, আন্দ্রে রাসেল, জেসন হোল্ডার (অধিনায়ক), শেলডন কোটরেল, ওশেন থমাস, শ্যানন গ্যাব্রিয়েল।

মন্তব্য: